বিজ্ঞাপন

বরিশালে আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৬ জনের মৃত্যু, শনাক্ত ৯৭

April 28, 2021 | 9:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় ৯৭ জনের করোনা শনাক্ত হয়েছে। আর এ সময়ে করোনা আক্রান্ত হয়ে ৪ জন মারা গেছেন। এ নিয়ে বিভাগটিতে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২৫৭ জনে।

বিজ্ঞাপন

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) সকালে বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, করোনার প্রথম ঢেউয়ে বরিশাল বিভাগে সংক্রমণের হার কম ছিল। কিন্তু দ্বিতীয় ঢেউয়ে সংক্রমণের হার বেশি। এ অবস্থায় শুধু করোনার টিকা গ্রহণ করলেই চলবে না সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

বিভাগীয় স্বাস্থ্য দপ্তর সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় বরিশাল বিভাগে সবচেয়ে বেশি করোনা শনাক্ত হয়েছে বরিশাল জেলায় ৩৮ জন। এরপর ঝালকাঠিতে ২৩, ভোলায় ২০ জন, পিরোজপুরে ৯, পটুয়াখালীতে ৬ জন ও বরগুনায় ১ জন । এ নিয়ে গত ১৩ মাসে বিভাগটিতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ১৪ হাজার ৪০৩ জন।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, বরিশাল বিভাগের মধ্যে সর্বপ্রথম ২০২০ সালের ৯ মার্চ নারায়ণগঞ্জ ফেরত পটুয়াখালীর দশমিনা উপজেলার এক শ্রমিকের প্রথম করোনা শনাক্ত হয়।

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন