বিজ্ঞাপন

জমি নিয়ে বিরোধ, মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা

May 28, 2021 | 5:45 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের মীরসরাই উপজেলায় এক বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যার করা হয়েছে। জায়গা জমি নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বিজ্ঞাপন

শুক্রবার (২৮ মে) মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার ওসমানপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান (৭৫) ওসমানপুর গ্রামের হাজীবাড়ির মৃত মো. গণি মিয়ার ছেলে।

জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন সারাবাংলাকে জানান, প্রতিবেশির জায়গা-জমি নিয়ে বিরোধ ছিল শাহজাহানের পরিবারের। বিরোধপূর্ণ জমি থেকে মাটি কাটা নিয়ে ঝগড়ার জেরে তাকে খুন করা হয়েছে।

নিহত শাহাজাহানের ভাতিজা সোহেল মোস্তাফা দোলন জানান, তাদের সঙ্গে প্রতিবেশি নুরুল হুদা দুলাল, তাজুল ইসলামদের বিরোধ ছিল। এ নিয়ে আদালতে মামলাও চলছিল। আদালতের স্থিতাবস্থা আছে, এমন একটি জায়গা থেকে সকালে নুরুল হুদা দুলাল ও তার ভাই তাজুল ইসলাম লোকজন নিয়ে মাটি কাটছিলেন। আমার চাচা গিয়ে বাধা দিলে তারা লাঠিসোঠা নিয়ে আক্রমণ করে।

বিজ্ঞাপন

এ সময় শাহজাহান গুরুতর আহত হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এএসআই শীলব্রত বড়ুয়া সারাবাংলাকে জানান, বীর মুক্তিযোদ্ধা শাহজাজানকে বিকেল ৪টা ১০ মিনিটে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার পর অভিযুক্তরা সবাই বাড়িতে তালা লাগিয়ে পালিয়ে গেছে বলে জানিয়েছেন ঘটনাস্থলে যাওয়া পুলিশ পরিদর্শক হেলাল উদ্দিন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন