বিজ্ঞাপন

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

May 30, 2021 | 11:55 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: জেলার শাজাহানপুর উপজেলার সাবরুল বাজারে শিহাব উদ্দিন বাবু (৩৫) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ছিলেন।

বিজ্ঞাপন

রোববার (৩০ মে) রাত প্রায় ৮টার সময় সাবরুল বাজারে এই হত্যাকাণ্ড ঘটে। নিহত শিহাব উদ্দিন বাবু সাবরুল এলাকার মৃত সিরাজ উদ্দিনের ছেলে। বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ এ তথ্য নিশ্চিত করেন।

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান শাহীন জানান, নিহত বাবু শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা ছিলেন।

পুলিশ সূত্র জানায়, বাবু মাছের ব্যবসা করতেন। তিনি ঘটনার সময় সাবরুল বাজারে বসে ছিলেন। রোববার রাত ৮টার কিছু আগে তিনি বাড়ি ফেরার জন্য উঠলে হঠাৎ করে কয়েকজন দুর্বৃত্ত বাজারের মধ্যে তাকে ঘিরে ধরে ধারাল অস্ত্র দিয়ে কোপাতে থাকে। এ সময় তার মৃত্যু নিশ্চিত করে তারা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। হত্যাকাণ্ডের পর পরেই সাবরুল বাজারের দোকানপাট বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

বিজ্ঞাপন

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, দুর্বৃত্তরা শিহাব উদ্দিন বাবুকে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়। তবে হত্যকাণ্ডের কারণ সম্পর্কে এখনো জানা যায়নি।

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন