বিজ্ঞাপন

বিএসএমএমইউ’কে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী উপহার দিল নগদ

June 16, 2021 | 3:46 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: করোনা মহামারি মোকাবিলায় সম্মুখসারির যোদ্ধা হিসেবে কাজ করছেন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যসেবায় নিয়োজিত ব্যক্তিরা। সে ভাবনা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের স্বাস্থ্যসেবীদের ব্যক্তিগত সুরক্ষা বজায় রাখতে ৬শ’ পিপিই, এক হাজার স্যানিটাইজার ও চার হাজার কেএন নাইনটি ফাইভ মাস্ক উপহার দিয়েছে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ।

বিজ্ঞাপন

বুধবার (১৬ জুন) সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে নগদ’র নির্বাহী পরিচালক মো. সাফায়েত আলম নিজ প্রতিষ্ঠানের পক্ষে উপহার সামগ্রী হস্তান্তর করেন। এসময় বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ উপহার সামগ্রী গ্রহণ করেন।

উপহার সামগ্রী গ্রহণের পর বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ বলেন, করোনার এই সংকটময় সময়ে নগদ কর্তৃক বিএসএমএমইউ চিকিৎসক ও নার্সদের জন্য করোনা সুরক্ষা সামগ্রী প্রদান অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ। এই সামগ্রীগুলো আমাদের অনেক সাহায্য করবে এবং নিঃসন্দেহে এগুলো চিকিৎসক ও নার্সদের সুরক্ষিত থাকতে সহায়তা করবে। নগদ ভবিষ্যতেও এ ধরনের কর্মকাণ্ড অব্যাহত রাখবে বলে আশা রাখি।

এসময় নগদ’র নির্বাহী পরিচালক মো. সাফায়েত আলম বলেন, করোনা সংকটকালে বিএসএমএমইউ’র মতো এমন একটি মহতী প্রতিষ্ঠানের সঙ্গে থাকতে পেরে নগদ’র প্রতিটি সদস্য অত্যন্ত গর্বিত। তিনি ভবিষ্যতেও বিএসএমএমইউ’র যেকোনো সহযোগিতার অঙ্গীকার করেন এবং ভবিষ্যতে যেকোনো জনকল্যাণমূলক কাজে নগদকে সম্পৃক্ত করার আহ্বান জানান।

বিজ্ঞাপন

উপহার সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে বিএসএমএমইউ’র পক্ষে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মো. রফিকুল আলম, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. জাহিদ হোসেন, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. এ কে এম মোশাররফ হোসেন, বিশ্ববিদ্যালয়ের পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. নজরুল ইসলাম খান, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া নগদ’র হেড অব এক্সটার্নাল অ্যাফেয়ার্স লেফটেন্যান্ট কর্নেল মো. কাওসার সওকত আলী (অব.), হেড অব এলইএ লেফটেন্যান্ট কর্নেল রশীদ (অব.), জেনারেল ম্যানেজার এলইএ ডিআইজি মাহবুব (অব.) ও ডেপুটি জেনারেল ম্যানেজার এক্সটার্নাল অ্যাফেয়ার্স স্কোয়াড্রন লিডার আসমা আলমগীর (অব.) উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন