বিজ্ঞাপন

মাদক মামলায় রক কিং গ্যাংয়ের ৫ সদস্য রিমান্ডে

June 17, 2021 | 6:27 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে প্রাইভেটকার চালককে গতিরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ এবং মারধরের চেষ্টার ঘটনায় গ্রেফতার রক কিং গ্যাংয়ের ৫ সদস্যকে মাদক আইনের মামলায় দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৭ জুন) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের ভার্চুয়াল আদালত এ রিমান্ডের আদেশ দেন।

গত বুধবার মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার সাব-ইন্সপেক্টর মোহাম্মদ মনির হোসেন আসামিদের মাদক মামলায় গ্রেফতার দেখানোসহ প্রত্যেকের সাত দিন করে রিমান্ড আবেদন করেন। আদালত শুনানির জন্য আজ (বৃহস্পতিবার) দিন ধার্য করেন।

এদিন আদালত মাদক মামলায় আসামিদের গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন। এরপর রিমান্ড বিষয়ে শুনানি শেষে এ আদেশ দেন।

বিজ্ঞাপন

আসামিরা হলেন নাজমুল হাসান ওরফে সৈকত, আজাহারুল ইসলাম ওরফে দোলন, অন্তর হোসেন মোল্লা, ইমন আহম্মেদ শুভ এবং সুমন মিয়া। তবে আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

গত ১৬ জুন একই থানায় দায়ের করা ডাকাতির প্রস্তুতির মামলায় আদালত রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়।

গত ১৪ জুন দিবাগত রাতে রাজধানীর শনির আখড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

জানা যায়, গত ১৬ মে রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে জয়কালী মন্দিরের কাছে একটি প্রাইভেটকারের গতিরোধ করে কিশোর গ্যাংয়ের কতিপয় সদস্য গাড়ির চালককে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তাকে শারীরিকভাবে আক্রমণের জন্য উদ্ধত হয়। তারা গাড়িতে আঘাতও করে।

এ সময় ওই গাড়িতে একজন ভদ্রলোক তার স্ত্রী এবং সন্তানসহ অবস্থান করছিলেন। পরে ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরই ধারাবাহিকতায় র‌্যাব ঘটনাটির সঙ্গে জড়িত ব্যক্তিদের সম্পর্কে গোয়েন্দা তথ্য সংগ্রহ শুরু করে তাদের গ্রেফতার। এরা মাদক ক্রয়-বিক্রয় ও সেবন, এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, সাধারণ মানুষকে হয়রানি এবং বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম চালায় বলে জানা গেছে।

সারাবাংলা/এআই/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন