বিজ্ঞাপন

জয়পুরহাটে করোনা রোগী শনান্তের হার ২৫.১৩ শতাংশ

June 18, 2021 | 9:37 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: সীমান্তঘেঁষা জয়পুরহাট জেলায় দিন দিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলেছে। জেলায় একদিনে ৯৪ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এ নিয়ে জেলায় ২৬ দিনে করোনায় আক্রান্তের রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০৯১ জনে এবং মৃত্যু হয়েছে ৫ জনের।

বিজ্ঞাপন

শুক্রবার (১৮ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. ওয়াজেদ আলী। তিনি জানান, করোনায় আক্রান্ত হয়ে জয়পুরহাটে ১০৯১ জন রোগী বিভিন্ন হাসপাতালে ও কোয়ারেনটাইনে থেকে চিকিৎসাধীন রয়েছেন।

সর্বশেষ ২৪ ঘণ্টায় এ জেলায় ৩৭৪ জনের নমুনা পরীক্ষা করে ৯৪ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তের হার শতকরা ২৫.১৩ শতাংশ।

জয়পুরহাট জেলা প্রশাসক মো. শরিফুল ইসলাম বলেন, ‘করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে শতভাগ মাস্ক পরিধান নিশ্চিতকরণ এবং সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি অনুসরণের পরামর্শ দিয়েছেন। প্রয়োজনে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। জেলায় হাসপাতাল ক্লিনিক যা আছে তাতে পর্যাপ্ত ব্যবস্থা নেই। তাই আমার অনুরোধ স্বাস্থ্যবিধি মেনে চলুন।’

বিজ্ঞাপন

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ইতিমধ্যেই বিকাল ৫টা থেকে সকাল ৬টা পর্যন্ত খাবার ও ওষুধের দোকান বাদে সব দোকান বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে, বলেও জানান তিনি।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন