বিজ্ঞাপন

আসছে ‘আশিকী ৩’, প্রধান চরিত্রে সুনীলপুত্র আহান শেঠি

June 21, 2021 | 7:21 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯৯০ সালে হিন্দি সিনেমার জগতে ইতিহাস সৃষ্টি করেছিল যেই ছবিটি, সেটি ‘আশিকী’। যার লিড রোলে অভিনয় করে রাতারাতি খ্যাতির শিখরে পৌঁছে গিয়েছিলেন রাহুল রায় ও অনু আগারওয়াল। ২৩ বছর পর এই মিউজিক্যাল ছবির রিবুট ভার্সন আসে, ‘আশিকী ২’। যেখানে দর্শক দেখেছে আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুরকে। এই দুই ছবির সাফল্যের পর এবার আসছে ‘আশিকী ৩’। আর এই ছবির লিড হিরো হিসাবে বেছে নেওয়া হল বলিউড সুপারস্টার সুনীল শেঠির পুত্র আহান শেঠিকে।

বিজ্ঞাপন

গত মার্চেই প্রকাশ্যে এসেছিল বাবা ও বড় বোনের পদচিহ্ন অনুসরণ করে শীঘ্রই রুপোলি সফর শুরু করতে চলেছেন সুনীল শেঠি পুত্র আহান শেঠি। ২০১৫ সালে সালমান খানের হাত ধরে বলিউড সফর শুরু হয়েছিল সুনীল কন্যা আথিয়ার। আর ছয় বছর পর বলিউড সফর শুরু হচ্ছে সুনীল পুত্রের। গত বছর থেকেই আহানের বলিউড ডেব্যিউ নিয়ে জল্পনা শুরু হয়েছিল, অবশেষে সেই খবরে শিলমোহর পরে ২রা মার্চ। ‘ডার্টি পিকচার’ ছবির পরিচালক মিলন লুথরিয়ার ‘তড়প’ ছবির সঙ্গে রুপোলি সফর শুরু হবে আহানের। সেই ছবির কাজ শেষ হওয়ার আগে ব্লকবাস্টার ফ্যাঞ্চাইসি ‘আশিকী’-র তিন নম্বর ছবির লিড হিরো হিসাবে বেছে নেওয়া হল আহান শেঠিকে।

মিলন লুথরিয়ার ‘তড়প’ ছবির সঙ্গে রুপোলি সফর শুরু হচ্ছে আহানের

মিলন লুথরিয়ার ‘তড়প’ ছবির সঙ্গে রুপোলি সফর শুরু হচ্ছে আহানের

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, আহানকে আশিকী ৩-র অফার দেওয়া হয়েছে, তড়প-এর শ্যুটিংয়ের ঝলক দেখেই দারুণ পছন্দ হয় প্রযোজক ভূষণ কুমারের। এরপরই বিগ বাজেট প্রোজেক্ট আশিকী ৩-র জন্য সুনীল পুত্রকে পছন্দ করে নেন টি-সিরিজ কর্ণধার। ছবিতে কার সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে আহানকে তা এখন ঠিক করা হয়নি। তবে আহানের বয়সের কথা মাথায় রেখে কোনও নবাগতা অভিনেত্রী এই ছবির হিরোইন হবে তা স্পষ্ট।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন