বিজ্ঞাপন

ডিপিএল শেষ মুশি’র

June 22, 2021 | 4:30 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

গতকাল গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ম্যাচে বাঁ হাতের তর্জনীতে চোট পেয়েছিলেন মুশফিকুর রহিম। সেই চোটই ঢাকা প্রিমিয়ার লিগ থেকে ছিটকে দিল আবাহনীর দলপতিকে। কেননা চোট থেকে পুরোপুরি সেরে উঠতে তাকে এক সপ্তাহের বিশ্রাম নিতে বলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল ইউনিট। আর ডিপিএল শেষ হবে চলতি মাসের ২৬ তারিখে।

বিজ্ঞাপন

এক সপ্তাহ পর তার ইনজুরি পুনর্মুল্যায়ন করা হবে। তখনই জানা যাবে তিনি জিম্বাবুয়ে সফরে যেতে পারবেন কি-না। তবে ফ্যাকচার যেহেতু চুলের মত সরু তাই সেরে উঠতে খুব একটা সময় লাগবে না বলেই মত বিসিবি’র প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধূরীর। এবং তা জিম্বাবুয়ে সফরে প্রভাব ফেলবে না বলেও তিনি মনে করছেন।

মঙ্গলবার (২২ জুন) সাংবাদিকদের তিনি এখবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আজকে সকালে মুশফিকের হাতে সিটি স্ক্যান করা হয়েছে। সিটি স্ক্যানে বাঁ হাতের ইনডেক্স ফিঙ্গারে (তর্জনি) একটা ছোট হেয়ারলাইন ফ্যাকচারের অস্তিত্ব দেখা গেছে। আপাতত আমরা তাকে এক সপ্তাহের জন্য বিশ্রাম নিতে বলেছি। এক সপ্তাহ পরে আমরা আবার রিভিউ করব। যেহেতু হেয়ারলাইন ফ্যারহিমকচার, আশা করছি সেরে উঠতে খুব একটা লম্বা সময় নেবে না।’

বিজ্ঞাপন

জিম্বাবুয়ে সফর নিয়ে কোন শঙ্কা আছে কি না? সাংবাদিকদের করা এমন প্রশ্নে চৌধুরী জানালেন, ‘এক সপ্তাহ পর আমরা আবার পুনর্মুল্যায়ন করব। তারপরে আমরা পরবর্তী সিদ্ধান্ত নিব।’

আবাহনীর জার্সি গায়ে ঢাকা প্রিমিয়ার লিগ টি টোয়েন্টির চলতি আসরে ১৩ ম্যাচ থেকে ২৬৭ রান সংগ্রহ করেছেন মুশফিকুর রহিম। ১৩০.২৪ স্ট্রাইক রেটে তিনি এই রান সংগ্রহ করেন। ব্যক্তিগত সর্বোচ্চ খেলেছেন অপরাজিত ৫৭ রানের ইনিংস।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন