বিজ্ঞাপন

অমিতাভের নাতনির সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন মিজান

July 1, 2021 | 5:27 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

কদিন ধরে বলিপাড়া সরগরম অমিতাভ বচ্চনের নাতনির প্রেম নিয়ে। বলা হচ্ছে তারা দুজন চুটিয়ে প্রেম করছেন। কবে, কীভাবে, কেমন করে প্রেম হয়েছে এ নিয়ে নানারকম রটনা বাজারে। তবে পুরো বিষয়টিকে গুঞ্জন হিসেবে উড়িয়ে দিয়েছেন অমিতাভের নাতনির কথিত প্রেমিক মিজান।

বিজ্ঞাপন

কয়েক বছর বেশ ঘনিষ্ঠ অবস্থায় পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েছেন অমিতাভের নাতনি নভ্যা ও মিজান। সাম্প্রতিক সময়ে দেওয়া এক সাক্ষাৎকারে জাভেদ জাফরির ছেলে মিজান জাফরি নভ্যার সঙ্গে সম্পর্কে শুধুই বন্ধুত্বের বলে দাবি করেছেন।

মিজান বলেন, ‘নভ্যা এবং আমি সত্যিই খুব কাছের বন্ধু। আর এই কারণেই আমাদের নাম জড়ানো হচ্ছে, এটি অন্যায়। আমার মনে হয়, এটা ওর গোপনীয়তা এবং ব্যক্তিগত জীবন। এভাবে এগুলো নিয়ে কথা বলা অনুচিত। আর ও আমার ভালো বন্ধু। একই ইন্ডাস্ট্রিতে বহুদিন কাজ করার দৌলতে আমাদের দুজনের পরিবার দীর্ঘদিন একে অপরকে চেনে। আর নভ্যা নভেলি মূলত আমার বোনের বন্ধু, কারণ ওরা দুজনেই নিউ ইয়র্কে পড়াশোনা করত, পরে দুজনেই মুম্বাই ফিরে আসে।’

তিনি আরও বলেন, ‘প্রথমদিকে যখন আমাদের দুজনের নাম জড়িয়ে গুঞ্জন তৈরি হল, তখন নিজের বাড়িতে ঢোকা অস্বস্তিকর হয়ে উঠেছিল। বাবা-মা আমার দিকে অদ্ভুতভাবে তাকাতেন, তাদের চাওনির মধ্যে প্রশ্ন থাকত, এটা কী? আমিও হাবভাবে বুঝিয়ে দিতাম, আমি কিছুই জানি না।’

বিজ্ঞাপন

২০১৯ সালে মুক্তি পাওয়া মঙ্গেশ হাদওয়ালের ‘মালাল’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন মিজান জাফরি। ‘হাঙ্গামা ২’-এও তাকে দেখা যাবে।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন