বিজ্ঞাপন

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের অভিযানে অস্ত্রসহ ৬ ডাকাত আটক

July 4, 2021 | 8:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র জব্দ করা হয়। শনিবার রাতে কানসাট-চৌডালা আঞ্চলিক সড়ক ও রোববার (৪ জুলাই) ধোবড়া বাজার থেকে তাদের আটক করা হয়।

বিজ্ঞাপন

আটকরা হলো- উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের চাকলা গ্রামের কসিম উদ্দীনের ছেলে লালু, একই এলাকার সফিকুল ইসলাম ওরফে কালুর ছেলে সেলিম, গোলাপ বাজারের নজরুল ইসলামের ছেলে সাকিল, মিরাতালুক গ্রামের নওশাদের ছেলে বাবু, বিনোদপুর ইউনিয়নের আবদুল আলিমের ছেলে ফাহাদ আলী ও বড় হাদিনগর গ্রামের আমান উল্লার ছেলে শহিদুল ইসলাম।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, শনিবার গভীর রাতে কানসাট-চৌডালা আঞ্চলিক সড়কের পুসকুনি এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে চারজন ও রোববার ভোরে ধোবড়া বাজার থেকে আরও দু’জনকে আটক করা হয়। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র-শস্ত্র জব্দ করা হয়।

ওসি আরও জানান, এসআই সুজন বাদি হয়ে চারজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। অপরদিকে, পারদিলালপুর গ্রামের আবদুল জলিল বাদি দু’জনের বিরুদ্ধে থানায় আরও একটি মামলা দায়ের করে আটকদের আদালতে সোপর্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন