বিজ্ঞাপন

২০ বছর পর মুখোমুখি সাইফ-হৃত্বিক

July 10, 2021 | 1:27 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল বলিউডে ‘বিক্রম বেদা’র অফিসিয়্যাল রিমেকে মুখ্য চরিত্রে দেখা মিলবে সাইফ আলী খান ও হৃত্বিক রোশন-এর। অবশেষে শনিবার (১০ জুলাই) এই খবর নিশ্চিত হলো। ছবি পরিচালনার দায়িত্বে থাকবেন পরিচালক জুটি পুষ্কর-গায়েত্রী। আর মাধবন ও বিজয় সেতুপতি অভিনীত তামিল ছবিটিও পরিচালনা করেছিলেন তারা। এদিন টুইট বার্তায় এই খবর নিশ্চিত করেছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।

বিজ্ঞাপন

‘না তুম জানো না হাম’ ছবিতে এষা দেওল ও সাইফ আলী খানের সঙ্গে দেখা মিলেছিল হৃত্বিকের। যদিও বক্স অফিসে সাড়া ফেলতে ব্যর্থ হয় এই ছবি। কিন্তু পর্দায় নজড় কেড়েছিল হৃত্বিক-সাইফের দ্বৈরত, দু-দশক পর আবারও রুপোলি পর্দায় ফিরছে এই জুটি- সৌজন্যে সুপারহিট তামিল ছবি ‘বিক্রম বেদা’র হিন্দি রিমেক।

জানা গেছে, থ্রিলার ছবি ‘বিক্রম বেদা’ লোকগাথা ‘বেতাল পঞ্চবিংশতি’র অনুপ্রেরণায় নির্মিত হবে। আর এই ছবিতে পুলিশ ইনসপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা। কিন্তু শুভ আর অশুভের এই লড়াইয়ে দুজনে মুখোমুখি হওয়ার পর কেমনভাবে গ্যাংস্টার বেদা পালটে দেবে বিক্রমের দৃষ্টিভঙ্গি- সেই নিয়ে এগোবে ছবির গল্প।

বিভিন্ন সূত্রে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ছবিতে গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃত্বিক, এবং সাইফকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রটিতে। শীঘ্রই শুরু হবে এই ছবির শ্যুটিং পর্ব, আগামী বছর অর্থাৎ ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেদা’।

বিজ্ঞাপন

এই মুহূর্তে হৃত্বিকের হাতে রয়েছে ‘ফাইটার’-এর মতো বিগ বাজেট প্রোজেক্ট, যা হতে চলেছে ভারতের প্রথম এরিয়াল-অ্যাকশন ছবি। অন্যদিকে মুক্তির অপেক্ষায় সাইফের ‘ভূত-পুলিশ’। এছাড়াও প্রভাসের সঙ্গে ‘আদিপুরুষ’ ছবিতে দেখা যাবে তাকে।

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন