বিজ্ঞাপন

অবশেষে মুখ খুললেন শিল্পা শেঠী, ভেঙে না পড়ার ইঙ্গিত

July 23, 2021 | 2:09 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গেল সোমবার (১৯ জুলাই) পর্ন ভিডিও নির্মাণের অভিযোগে মুম্বাই পুলিশ গ্রেফতার করেছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। গ্রেফতার পর রাজ কুন্দ্রার বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ ৭০টির মতো পর্ন ভিডিও এবং সার্ভার খুঁজে পেয়েছে। পুলিশ এ ঘটনায় শিল্পা শেঠীকেও সন্দেহের তালিকায় রেখেছেন। বলা হচ্ছে, যে কোন সময় তাকে গ্রেফতার করা হতে পারে। অনেক আলোচনা সমালোচনার পরও চুপ ছিলেন শিল্পা। অবশেষে মুখ খুলেছেন এ অভিনেত্রী। ইঙ্গিত দিলেন তিনি ভেঙ্গে পড়ছেন না।

বিজ্ঞাপন

স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতারের চার দিন পর তার ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে উঠলো আমেরিকান লেখক জেমস থার্বারের লেখা কিছু বাক্য।

বাক্যগুলোর বাংলা অনুবাদ করলে অর্থ দাঁড়ায়, ‘যারা আমাদের কষ্ট দেয়, তাদের দিকে আমরা রাগ করে তাকাই। আমরা হতাশ হই। দুর্ভাগ্য সহ্য করি। আমরা ভয় পাই হয়তো এই ভেবে যে আমাদের চাকরি চলে যাবে, কোনও রোগ হবে বা কোনও প্রিয় মানুষের মৃত্যুযন্ত্রণা সহ্য করতে হবে। আমাদের এই মুহূর্তে বাঁচতে হবে। কী হয়ে গিয়েছে বা হতে পারে, তা নিয়ে দুশ্চিন্তা করে লাভ নেই।’

মুখে কোনও কথা না বলেও বর্তমানে নিজের অবস্থান যেন স্পষ্ট করে দিলেন অভিনেত্রী। বুঝিয়ে দিলেন, যা ঘটে গিয়েছে বা যা ঘটতে চলেছে, তা নিয়ে ভেবে ভেঙে পড়তে রাজি নন তিনি। এই মুহূর্তে বেঁচে থাকাটাই যেন তার কাছে আশীর্বাদস্বরূপ।

বিজ্ঞাপন

সে কথা আরও স্পষ্ট হয়, শিল্পার স্টোরির শেষ ভাগে চোখ রাখলে। সেখানে লেখা, ‘একটা দীর্ঘ শ্বাস নিই। আমি ভাগ্যবান, আমি বেঁচে আছি। অতীতে প্রচুর চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি। ভবিষ্যতেও হব। কিন্তু এই মুহূর্তে আমি যে ভাবে জীবনকে এগিয়ে নিয়ে যাচ্ছি, তা থেকে কেউ আমায় সরিয়ে আনতে পারবে না।’

আপাতত হাজতবাসে রাজ কুন্দ্রা। এর মধ্যেই মুক্তি পাচ্ছে শিল্পা অভিনীত ছবি ‘হাঙ্গামা ২’।

পর্ন ভিডিও নির্মাণের সঙ্গে যুক্ত থাকার অভিযোগের প্রাথমিক তদন্তে পুলিশ শিল্পার যুক্ত থাকার ব্যাপারে তেমন কোন প্রমাণ পায়নি। তাই তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়নি। তবে এরপরও তিনি সন্দেহমুক্ত নন বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন