বিজ্ঞাপন

হাজারীবাগে ৭ বছরের শিশুকে যৌন নিপীড়ন, গ্রেফতার ১

September 12, 2021 | 11:45 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাজারীবাগে সাত বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছে তার পরিবার। এর পরিপ্রেক্ষিতে অভিযুক্ত ফয়সালকে (১৬) গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার দিকে শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মহসিন আলী জানান, হাজারীবাগের একটি বাসার তৃতীয় তলায় পরিবারের সঙ্গে থাকে শিশুটি। ওই বাসার দ্বিতীয় তলায় থাকে অভিযুক্ত ফয়সাল। গত ১০ সেপ্টেম্বর বিকেল পাঁচটার দিকে ফয়সাল শিশুটির বাসায় যায়। সেখানে শিশুটিকে মোবাইল ফোনে কার্টুন ও গেমস খেলার প্রলোভন দেখিয়ে যৌন নিপীড়ন করে।

এসআই জানায়, ওইদিন ভয়ে শিশুটি কাউকে কিছু জানায়নি। আজ ফয়সাল আবার শিশুটির বাসায় যায়। পরে শিশুটি ভয়ে তার মায়ের কাছে গিয়ে ১০ সেপ্টেম্বরের ঘটনা বলে দেয়। এরপর স্বজনরা থানায় খবর দিলে শিশুটিকে বাসা থেকে উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে আসা হয়। পরে তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। আর অভিযুক্ত ফয়সালকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ১৪। কাল ফয়সালকে আদালতে পাঠানো হবে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন