বিজ্ঞাপন

পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ধর্ষণ: ১৮ দিন পর আসামি গ্রেফতার

October 8, 2021 | 3:57 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে রেলওয়ে স্টেশনে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার একমাত্র আসামি মাহমুদুল হাসান সাগরকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। ওই শিক্ষার্থীকে ধর্ষণের ১৮ দিন পর গ্রেফতার হলেন অভিযুক্ত এই খালাতো ভাই।

বিজ্ঞাপন

শুক্রবার (৮ অক্টোবর) ভোরে নেত্রকোনা জেলার বারহাট্টা থানার ঝাউয়াইল এলাকা থেকে সাগরকে গ্রেফতার করা হয়। সাগর সদর উপজেলার পূর্ব তারাপাশা এলাকার আব্দুল জলিলের ছেলে।

দুপুরে র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের উপপরিচালক লেফটেন্যান্ট কমান্ডার এম শোভন খান এক প্রেস ব্রিফিংয়ে বলেন, সাগর রেলওয়ে স্টেশনের চতুর্থ শ্রেণির কর্মচারী। গত ২০ সেপ্টেম্বর রাতে সে তার পঞ্চম শ্রেণিতে পড়ুয়া খালাতো বোনকে বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে নিয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের করে নিয়ে আসে। পরে রেলওয়ে স্টেশনের রেস্ট হাউজের দ্বিতীয় তলার ভিআইপি রুমের বাথরুমে হাত-পা বেঁধে ধর্ষণ করে।

পরে মেয়েটির চিৎকারে স্টেশনে থাকা লোকজন ঘটনাস্থলে জড়ো হয়ে তাকে উদ্ধার করে। তবে সাগর বাথরুমের জানালা ভেঙে পালিয়ে যায়। পরে ভুক্তভোগীর ভাই বাদী হয়ে রেলওয়ে থানায় মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

এম শোভন খান জানান, মামলা দায়েরের পর থেকেই সাগরকে ধরতে র‌্যাব গোয়েন্দা নজরদারি চালিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় শুক্রবার ভোরে তাকে গ্রেফতার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনায় জড়িত থাকার কথা সাগর স্বীকার করেছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা। তিনি বলেন, আসামি সাগরকে রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন