বিজ্ঞাপন

আজকের শিশুরাই বিশ্বে দেশের মুখ উজ্জ্বল করবে: মেয়র হাছিনা গাজী

October 22, 2021 | 6:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলা লী‌গের সভাপ‌তি ও তারা‌বো পৌরসভার মেয়র হাছিনা গাজী বলেছেন, শিশুদের জন্য একটি সুন্দর বাংলাদেশ বিনির্মাণের জন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা। আজকের এ শিশুরাই বিশ্ব দরবারে দেশের মুখ উজ্জ্বল করবে।

বিজ্ঞাপন

শুক্রবার (২২ অ‌ক্টোবর) বিকা‌লে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার কাঞ্চন এলাকায় সরকারি শিশু প‌রিবা‌রে আলোচনা সভা ও রাইড উদ্বোধনী অনুষ্ঠা‌নে প্রধান অতিথির বক্ত‌ব্যে তি‌নি এসব কথা ব‌লেন।

তারা‌বো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী বলেন, ‘আগামী দিনে এ প্রজন্মের শিশুরাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের দেশ হিসেবে বাংলাদেশকে গড়ে তুলবে। কারণ শিশুরাই জাতির ভবিষ্যৎ কর্ণধার। এ জন্য তাদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।’ স্বাধীন দেশ হিসেবে বাংলাদেশ যেন মাথা উঁচু করে চলতে পারে শিশুদের সেভাবে গড়ে ওঠার আহ্বান জানান তিনি।

স্বাধীন দেশে প্রতিটি মানুষ সুন্দরভাবে বাঁচবে এবং একটি উন্নত জীবন পাবে, এটাই ছিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন উল্লেখ করে মেয়র হা‌সিনা গাজী বলেন, ‘যখনই জাতির পিতা যুদ্ধবিধ্বস্ত দেশকে উন্নয়নের পথে ধাবিত করা শুরু করেন, দুর্ভাগ্যক্রমে তখনই ১৯৭৫ এর ১৫ আগস্টের কালরাতে তাকে সপরিবারে নির্মমভবে হত্যা করা হয়।’

বিজ্ঞাপন

মারুফ-শারমীন স্মৃ‌তি সংস্থার সভাপ‌তি লায়ন আলহাজ্ব মোহাম্মদ মোজা‌ম্মেল হক ভুঁইয়ার সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন- রূপগঞ্জ উপ‌জেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ রিয়াজ উদ্দিন, কাঞ্চন পৌরসভার কাউন্সিলর মিনারা বেগম, রূপগঞ্জ উপ‌জেলা যুব মহিলা লী‌গের সভাপ‌তি ফের‌দৌসী আক্তার রিয়াসহ অনেকে।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন