বিজ্ঞাপন

নোয়াখালীতে মন্দিরে হামলায় দশ মামলায় গ্রেফতার ১২২

October 23, 2021 | 9:04 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে পূজামণ্ডপ ও মন্দিরে হামলা এবং ভাঙচুরের ঘটনায় গত ২৪ ঘণ্টায় আরও ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে হামলার ঘটনায় দায়ের হওয়া মোট ১০ মামলায় ১২২ জনকে গ্রেফতার করা হলো।

বিজ্ঞাপন

এছাড়া যতন সাহা ও প্রান্ত সাহা হত্যার ঘটনায় এজাহার নাম থাকা ১ জনকে আটক করা হয়েছে বলে পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম সংবাদ সম্মেলনে জানান।

শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যা ৬টা ৩০মিনিটে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। তিনি জানান, ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে। এ প্রক্রিয়া চলমান থাকবে। এখন পর্যন্ত গ্রেফতারকৃত ২ জন ১৬৪ধারায় জবানবন্দি দিয়েছেন।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের আশ্বস্ত করে বলেন, ‘পুলিশ অতি সচেতনভাবে ভিডিও ফুটেজ পর্যালোচনা করে অভিযুক্তদের শনাক্ত করে গ্রেফতার করছে। ডিবি টিম বেগমগঞ্জ থানার অফিসার ও ফোর্সের সমন্বয়ে বেগমগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করছে। কোনো নিরাপরাধ ব্যক্তি যেন হয়রানির শিকার না হয় সে ব্যাপারে আমরা সতর্ক রয়েছি। আটক সবাইকে আদালতে সোপর্দ করা হয়েছে। প্রয়োজনে গ্রেফতারকৃতদের রিমান্ডে এনে আরও জিজ্ঞাসাবাদ করা হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন