বিজ্ঞাপন

‘ভোটের মাধ্যমে প্রমাণ করতে চাই এটা শেখ হাসিনার বাংলাদেশ’

October 30, 2021 | 9:33 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, ‘আমরা ভোটের মাধ্যমে প্রমাণ করতে চাই এটা শেখ হাসিনার বাংলাদেশ, এই শাহজাদপুরের মানুষের শেখ হাসিনার পক্ষে আস্থা আছে। ষড়যন্ত্রকারীরা যত ষড়যন্ত্রই করুক, বাংলাদেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ। তাই সব ষড়যন্ত্রকে মোকাবিলা করতে আপনারা ২ তারিখ শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করবেন।’

বিজ্ঞাপন

শনিবার (৩০ অক্টোবর) বিকেলে শাহজাদপুর সরকারি কলেজ মাঠে সিরাজগঞ্জ-৬ উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেরিনা জাহান কবিতার শেষ নির্বাচনী প্রচারণা মিছিলের শুরুতে তিনি এসব কথা বলেন।

নির্বাচনি প্রচারণা মিছিলে প্রধান অতিথির বক্তব্যে এসএম কামাল হোসেন বলেন, ‘নৌকায় ভোট দিলে বাংলাদেশের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে, ভাল থাকে। বাংলাদেশের মানুষ শান্তিতে ঘুমায়। সেই নৌকার ভোট নির্বাচন ২ তারিখ। আপনারা সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিবেন।’

এসএম কামাল আরও বলেন, ‘নৌকায় ভোট দিয়ে এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়, নৌকায় ভোট দিলে বাংলার কৃষক মেহনতী মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। নৌকায় ভোট দিলে বাংলাদেশ বিশ্বের দরবারে উন্নয়নশীল মর্যাদাশীল দেশ হিসেবে প্রতিষ্ঠিত হয়। করোনা মহামারীতে বিশ্ব অর্থনীতির থমকে দাঁড়ালেও বাংলাদেশের অর্থনৈতিক চাকা এগিয়ে গেছে।’

বিজ্ঞাপন

শাহজাদপুর পৌরসভা আওয়ামী লীগের উদ্যোগে নৌকার প্রার্থীর পক্ষে মিছিল এক বিশাল প্রচারণা মিছিল করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘোরে। মিছিলের শুরুতে বক্তব্য রাখেন বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কে এম হোসেন আলী (হাসান), ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ-৬ আসনের সাবেক এমপি চয়ন ইসলাম।

এসময় জেলা, উপজেলা ও পৌরসভার নেতারা উপস্থিত ছিলেন। মিছিলে উপস্থিত ছিলেন নৌকা মার্কার প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মেরিনা জাহান কবিতা।

আগামী ২ নভেম্বর সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) উপনির্বাচনে ভোট অনুষ্ঠিত হবে। শাহজাদপুর পৌরসভা ছাড়া উপজেলার সব ভোট কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ হবে।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জ-৬ উপনির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেনের নেতৃত্বে কয়েকজন কেন্দ্রীয় নেতা সিরাজগঞ্জে অবস্থান করছেন। দুই তারিখের নির্বাচন সফলভাবে পরিচালনা ও সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্যভাবে সম্পন্ন করার লক্ষ্যে সকাল ১০টার দিকে নৌকার প্রার্থীর বাসার উঠানে শাহজাদপুর উপজেলা অন্তর্গত সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সেক্রেটারি এবং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ বিভিন্ন স্তরের নেতাদের নিয়ে একটি বৈঠক করেন কেন্দ্রীয় নেতারা।

পরবর্তীতে একই জায়গায় বিকেল তিনটায় নৌকা মার্কার প্রার্থীর এজেন্টদের নিয়েও একটি বৈঠক করেন নেতারা। সেখানে কেন্দ্রীয় নেতারাসহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বিভিন্ন দিকনির্দেশনা দেন।

উল্লেখ্য, সাবেক সংসদ সদস্য মো. হাসিবুর রহমান স্বপন ২ সেপ্টেম্বর মৃত্যুবরণ করার পর আসনটি শূন্য ঘোষণা করে সংসদ সচিবালয়। সিরাজগঞ্জ-৬ আসনটি শাহজাদপুর উপজেলা নিয়ে গঠিত। এ আসন থেকে হাসিবুর রহমান দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়েছিলেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতিও ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন