বিজ্ঞাপন

চট্টগ্রামে নির্বাচনি সংঘাতে প্রাণ গেল ১ জনের

November 11, 2021 | 3:34 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় ইউনিয়ন পরিষদের নির্বাচনে দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের সময় ছুরিকাঘাতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার লেলাং ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের গোপালঘাটা আনন্দবাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মোহাম্মদ শফি (৫৫)। তার বাড়ি লেলাং ইউনিয়নে এবং পেশায় ব্যবসায়ী বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, লালপুর তোফায়েল আহমেদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের বাইরে আধিপত্য বিস্তার নিয়ে ধাওয়া পাল্টাধাওয়া হয় ফুটবল প্রতীকের মো. মুরাদ ও মোরগ প্রতীকের জামাল পাশার সমর্থকদের মধ্যে। এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ১০ জন আহত হয়। গুরুতর আহত শফিকে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফটিকছড়ি থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শামসুদ্দিন সারাবাংলাকে বলেন, ‘সংঘর্ষের মধ্যে ছুরিকাঘাতে আহত হন শফি। হাসপাতালে নেওয়ার পর তাকে মৃত ঘোষণা করা হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে ভোটকেন্দ্রের বাইরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, দ্বিতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চট্টগ্রামের সীতাকুণ্ড, ফটিকছড়ি ও মীরসরাই উপজেলার ৩৭ ইউনিয়নে ভোটগ্রহণ চলছে।

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন