বিজ্ঞাপন

কোচ ছাঁটাই করল ম্যানচেস্টার ইউনাইটেড

November 21, 2021 | 5:14 pm

স্পোর্টস ডেস্ক

লিভারপুলের বিপক্ষে বিধ্বস্ত হওয়ার পর ম্যানচেস্টার সিটির বিপক্ষে হেরে গেলেও সহ্য করছিল ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষ। কিন্তু ওয়াটফোর্ডের বিপক্ষে ৪-১ গোলে হারের পর কোচ ওলে গুনার সুলশারকে আর সুযোগ দিল না ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ক্লাবটি। হেড কোচ সুলশারকে ছাঁটাই করেছে ইউনাইটেড।

বিজ্ঞাপন

রোববার (২১ নভেম্বর) ম্যানচেস্টার ইউনাইটেডের অফিসিয়াল টুইটার পেজে বার্তা দিয়ে নিশ্চিত করা হয়েছে বিষয়টি। ম্যানচেস্টারের ফুটবল আকাশে অনেক আগ থেকেই গুঞ্জন ভাসছিল, ইউনাইটেডে সুলশারের দিন শেষ হতে যাচ্ছে।

শোনা যাচ্ছিল, দলটির বেশ কিছু ফুটবলার সুলশারের কোচিং পদ্ধতিতে বিরক্ত। বিপদে সুলশার কোচিং নৈপুণ্য দেখাতে পারছিল না, এমন খরচ বেরুচ্ছিল দলের ভেতর থেকেই।

গার্ডিয়ানের এক প্রতিবেদনে জানানো হয়েছিল, ওয়াটফোর্ডের বিপক্ষে ৪-১ ব্যবধানে হারার পর দীর্ঘক্ষণ ধরে সভা করেছেন ইউনাইটেডের বোর্ডকর্তারা। প্রতিবেদনে বলা হয়েছিল সেই সভায় সুলশারকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তথ্য যে সত্য সেটা জানা গেল আজ।

বিজ্ঞাপন

ইউনাইটেডের অফিসিয়াল টুইটার পেজে লেখা হয়েছে, ‘ম্যানচেস্টার ইউনাইটেড নিশ্চিত করছে ওলে গুনার সুলশার আর কোচের পদে নেই। সব কিছুর জন্য অনেক ধন্যবাদ ওলে।’

আপাতত ইউনাইটেডের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন মাইকেল ক্যারিক। শোনা যাচ্ছে, সুলশারের শূন্যস্থান পুরণে ইউনাইটেডের প্রথম পছন্দ জিনেদিন জিদান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন