বিজ্ঞাপন

আসছে ইনফিনিক্সের হট সিরিজের নতুন স্মার্টফোন

December 19, 2021 | 3:53 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: মোবাইল কেনার ক্ষেত্রে দেখা যায়, ফিচার মাথায় রেখে পছন্দের স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে গ্রাহকের আগ্রহে ভাটা পড়ে উচ্চমূল্যের কারণে। তবে প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স ব্যবহারকারী ও তরুণদের চাহিদা বিবেচনা করে সেরা ফিচারগুলোর সমন্বয়ে ও সাশ্রয়ী মূল্যে ধারাবাহিকভাবে স্মার্টফোন ডিভাইস তৈরি করে যাচ্ছে।

বিজ্ঞাপন

এর অংশ হিসেবে ইনফিনিক্স বিশ্বজুড়ে সম্প্রতি হট ১১ প্লে উন্মুক্ত করেছে। সর্বশেষ এই মডেলটি ইনফিনিক্স হট ১০ প্লে’র উন্নত সংস্করণ। ধারণা করা হচ্ছে খুব শিগগিরই ইনফিনিক্স তার হট সিরিজের সর্বশেষ স্মার্টফোন ‘হট ১১ প্লে’ বাংলাদেশের বাজারে উন্মুক্ত করবে।

ধারণা করা হচ্ছে হট ১১ প্লে’তে থাকতে পারে পাওয়ার ম্যারাথন টেকনোলজি সম্বলিত দীর্ঘস্থায়ী ৬ হাজার এমএইচ ব্যাটারি, উচ্চ-রেজ্যুলেশন, হেলিও জি৩৫ অক্টা-কোর সিপিইউর নির্বিঘ্ন পারফরম্যান্স। ডিভাইসটিতে আরো থাকতে পারে, ৬.৮২ ইঞ্চির প্রিমিয়াম সিনেম্যাটিক ডিসপ্লে। গ্রাহকরা ৪জিবি+৬৪জিবি ও ৪জিবি+১২৮জিবি র‌্যাম ও রোম এর ভ্যারিয়েন্টে ডিভাইসটি পেতে পারবেন, এমনটাই মনে করা হচ্ছে।

নতুন ইনফিনিক্স হট ১১ প্লে এটির আকর্ষণীয় ডিজাইন ও বৈচিত্র্যময় ফিচারের মাধ্যমে নিঃসন্দেহে গ্রাহকদের দৃষ্টি কাড়তে সক্ষম হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন