বিজ্ঞাপন

রিকশা গ্যারেজ দখলকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৩

January 8, 2022 | 5:13 pm

স্টাফ করসেপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর রায়ের বাজারে রিকশা গ্যারেজ দখলকে কেন্দ্র করে সংঘর্ষে দু’জন গুলিবিদ্ধসহ তিনজন আহত হয়েছেন। শনিবার (৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে রায়ের বাজার সাদেক খান রোডে গ্যারেজের ভিতরে ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

সংঘর্ষে আহতরা হলেন- খোকন মিয়া (৩৪) ও আরিফ হোসেন (৩৫)। এছাড়া ইউনুস সরদার (৫৫) নামে এক দিনমজুর সামান্য আহত হয়েছেন। তাদের ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আরিফ সারাবাংলাকে বলেন, ‘সাদেক খান রোডের একটি রিকশা গ্যারেজ আমরা ১০ থেকে ১২ জন মিলে ভাড়া চালাই। কিন্তু ভাড়া তোলেন এলাকার ব্রাদার মাসুদ ও নজরুল। গত রাতে মাসুদ ও নজরুল গ্যারেজে এসে আমাদের হুমকি দিয়ে যায়, রিকশা গ্যারেজ ছেড়ে দিতে। তখন গ্যারেজ ছাড়তে কয়েকদিন সময় চাই আমরা। কিন্তু সকালে ব্রাদার মাসুদ ও নজরুলসহ প্রায় ২০/২৫ জন গ্যারেজে হামলা করে। হামলায় তারা গুলি করলে আমরা দু’জন গুলিবিদ্ধ হই।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, আহত তিনজনই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এদের মধ্যে আরিফের বাম পায়ে, ইউনুসের নিতম্বে ও খোকনের পেটে গুলি লেগেছে। খোকনের অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুজামান সারাবাংলাকে বলেন, ‘সাদেক খান রোডে একটি জায়গা নিয়ে অনেকদিন আগেই থেকে দ্বন্দ্ব চলে আসছিল। তবে জায়গাটি একজন প্রবাসীর। সেই জায়গায় একটি রিকশা গ্যারেজ আছে। এসব ঘটনাকে কেন্দ্র গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দু’জন গুলিবিদ্ধ হয়েছেন। বিস্তারিত জানার চেষ্টা করছি।’

সারাবংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন