বিজ্ঞাপন

টেকনাফে ১০ কোটি টাকার আইস উদ্ধার

January 11, 2022 | 4:16 pm

কক্সবাজার: জেলার টেকনাফের সমুদ্র সৈকত ঝাউ বাগান থেকে ২ কেজি ৬৪ গ্রাম ক্রিস্টাল মেথ আইস জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের উত্তর নোয়াখালী পাড়া এলাকা থেকে আইসগুলো উদ্ধার করা হয়। টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, টেকনাফ সদর ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ টেকনাফ সমুদ্র সৈকতের ভিওপি হতে আনুমানিক সাড়ে তিন কিলোমিটার দূরে মেরিন ড্রাইভ সংলগ্ন উত্তর নোয়াখালী পাড়ার সমুদ্র সৈকতের ঝাউবাগান দিয়ে একটি বিশাল মাদকের চালান পাচার হবে। এমন গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়নের বিশেষ টহল দল ওই এলাকায় অভিযান চালানো হয়। অভিযান পরিচালনার সময় ঝাউ বাগানের ভিতরে গাছের নিচে লুকায়িত অবস্থায় কালো পলিথিনে মোড়ানো একটি ব্যাগ উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত ব্যাগের ভেতর থেকে ১০ কোটি ৩২ লাখ টাকার মূল্যের ২ কেজি ৬৪ গ্রাম ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়। এ সময় কোনো মাদক পাচারকারীকে আটক করা সম্ভব হয়নি।

শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার আরও জানান, উদ্ধারকৃত মালিক বিহীন ক্রিস্টাল মেথ আইস গুলো পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে স্টোরে জমা রাখা হয়েছে।

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন