বিজ্ঞাপন

ফেনসিডিলসহ পুলিশ সদস্য আটক

January 11, 2022 | 9:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লালমনিরহাট: জেলার কালীগঞ্জ উপজেলায় ৭০ বোতল ফেনসিডিলসহ হুমায়ুন কবির নামে পুলিশের এক কনস্টেবলকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসূল এ তথ্য নিশ্চিত করেন। এর আগে সকালে উপজেলার কাকিনা-মহিপুর সড়কের সিরাজুল মার্কেট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক হুমায়ুন কবির হাতীবান্ধা হাইওয়ে থানায় কনস্টেবল পদে কর্মরত।

লালমনিরহাট মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক খায়রুল বাশার জানান, ভারত থেকে বিভিন্ন নিষিদ্ধ মাদক মহিপুর সেতু হয়ে ঢাকাসহ বিভিন্নস্থানে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে কালীগঞ্জ উপজেলার কাকিনা-মহিপুর সড়কের সিরাজুল মার্কেট এলাকায় অভিযান চালানো হয়। পরে মোটরসাইকেল আরোহীকে সন্দেহ হলে তাকে আটক করা হয়। পরে তার শরীর ও মোটরসাইকেল তল্লাশি করে ৭০ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

এ বিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম বলেন, হুমায়ুন কবির ভোরে ছুটি নিয়ে বগুড়ায় যাওয়ার কথা ছিল। তিনি কি কারণে মাদকসহ আটক হয়েছে এ বিষয়ে আমার জানা নেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন