বিজ্ঞাপন

জমি নিয়ে বিরোধে হামলা: একজনের মৃত্যু, ২ আইনজীবী আহত

January 22, 2022 | 5:47 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: গোবিন্দগঞ্জে জমিজমা নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত হাফিজার রহমান (৬৫) চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত মারা গেছেন। এ ঘটনায় ২ আইনজীবী সাজু মিয়া (৩৫) ও আব্দুর রশিদ (৩২) হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

শনিবার (২২ জানুয়ারি) দুপুরে গাইবান্ধার পুলিশ সুপার মুহম্মদ তৌহিদুল ইসলাম এবং গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ ইজার উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহত হাফিজার রহমান উপজেলার শালমারা ইউনিয়নের গাড়ামারাঘুঘা গ্রামের মৃত মছির উদ্দিনের ছেলে।

গোবিন্দগঞ্জ থানার ওসি ইজার উদ্দিন জানান, এ ঘটনায় থানায় এখনও মামলা দায়ের হয়নি তবে অভিযোগ পেলে মামলা নেওয়া হবে এবং তদন্ত করে দোষীদের গ্রেফতার করা হবে।

স্থানীয়রা জানান, গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের গাড়ামারাঘুঘা গ্রামে আব্দুস ছাত্তার (৪০) ও নাজমুল ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। সম্প্রতি ছাত্তার মিয়া খুঁটি দিয়ে বিরোধপূর্ণ জমির সীমানা নির্ধারণ করেন। এই খুঁটি প্রতিপক্ষ নাজমুল ইসলাম উপড়ে ফেলেন। এ ঘটনায় শুক্রবার সকাল ১০টার দিকে এক সালিশী বৈঠক অনুষ্ঠিত হয়। শালিসের সিদ্ধান্ত মনমতো না হওয়ায় নাজমুল তার সঙ্গীদের নিয়ে হামলা চালিয়ে হাফিজার রহমান (৬৫), তার ছেলে গাইবান্ধা বার অ্যাসোসিয়েশনের আইনজীবী সাজু মিয়া (৩৫) ও সাদেক আলীর ছেলে আব্দুর রশিদ (৩২) গুরুতর আহত হয়।

বিজ্ঞাপন

তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এর মধ্যে হাফিজার রহমান ও ছেলে অ্যাডভোকেট সাজু মিয়ার শারিরীক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিক তাদের উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে পাঠান।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে হাফিজার রহমান মারা যায়। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শাজাহান আলীর স্ত্রী জোসনা বেগমকে (৪২) আটক করেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন