বিজ্ঞাপন

শাবিপ্রবি শিক্ষার্থীদের আন্দোলনে মোকাব্বির খানের সমর্থন

January 25, 2022 | 4:59 pm

শাবিপ্রবি করেসপন্ডেন্ট

উপাচার্যের পদত্যাগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের আন্দোলনে সংহতি জানিয়েছেন সিলেট-২ আসনের (ওসমানীনগর-বিশ্বনাথ) সংসদ সদস্য ও গণফোরামের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে ক্যাম্পাসে আন্দোলনরত শিক্ষার্থীদের দেখতে এসে এ সংহতির কথা জানান মোকাব্বির।

তিনি বলেন, শিক্ষার্থীদের কথা অনুযায়ী তাদের দাবিকে যৌক্তিক দাবি বলে মনে করছি। এখানে কোনো ধরনের রাজনীতি আছে বলে আমার মনে হয় না। প্রধানমন্ত্রী যেভাবে এগিয়ে আসেন সব সমস্যা সমাধানে, সেভাবে তিনি চাইলেই এই সমস্যা দ্রুত সমাধান করতে পারেন।

পরে সেখানে আধাঘণ্টা অবস্থান করেন তিনি। এসময় এমপি শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করেন এবং গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের সঙ্গে মোবাইল ফোনে শিক্ষার্থীদের কথা বলিয়ে দেন।

বিজ্ঞাপন

এর আগে উপাচার্যের জন্য নিয়ে আসা শিক্ষকদের খাবার তার কাছে পৌঁছে দিয়েছে নিরাপত্তা কর্মীরা (গার্ড)। এসময় দেখা যায়, শিক্ষক সমিতির নেতারা খাবার নিয়ে ভিসির বাস ভবনের মূল ফটক দিয়ে ভেতরে যেতে চাইলে শিক্ষার্থীরা তাদের ভেতরে যেতে নিষেধ করেন। পরে গার্ডদের মাধ্যমে খাবার পৌঁছে দেওয়ার জন্য শিক্ষকদের আহ্বান জানান শিক্ষার্থীরা। এরপর ভিসির বাসভবনে খাবার পৌঁছে দেয় গার্ডরা।

এসময় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাস, সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ মহিবুল আলমসহ অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন