বিজ্ঞাপন

চট্টগ্রামের বাঁচা মরার ম্যাচে সিলেটের রানের পাহাড়

February 12, 2022 | 2:07 pm

স্পোর্টস ডেস্ক

প্লে-অফে খেলতে হলে সিলেটের বিপক্ষে জয়ের কোনো বিকল্প নেই চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সামনে। এমন ম্যাচে টস জিতে ফিল্ডিং করতে নেমে শুরুটা দুর্দান্ত করল। তবে রবি বোপারা এবং মোসাদ্দেক হোসেনের দুর্দান্ত ব্যাটিংয়ে চট্টগ্রামের সামনে ১৮৬ রানের পাহাড়সম লক্ষ্য ছুঁড়ে দিয়েছে সিলেট।

বিজ্ঞাপন

চট্টগ্রামের হয়ে বল হাতে দুর্দান্ত পারফর্ম করেন পেসার মৃত্যুঞ্জয় চৌধুরী। ৪ ওভার বল করে এনামুল হক, মিজানুর রহমান এবং লেন্ডল সিমন্সের গুরুত্বপূর্ণ উইকেট তিনটি তিনিই নিয়েছেন।

মৃতুঞ্জয় এবং মিরাজের দারুণ বোলিংয়ে সিলেট দলীয় রান অর্ধশতক ছোঁয়ার আগেই দুই টপ অর্ডার ব্যাটারকে হারায়। এরপর এনামুল হক এবং লেন্ডল সিমন্স মিলে গড়েন ৫৪ রানের দুর্দান্ত এক জুটি। এরপর আবারও আঘাত হানেন মৃত্যুঞ্জয়। ১৩তম ওভারের প্রথম বলে ২৭ বলে ৪৩ রান করা সিমন্সকে ফেরান আর চতুর্থ বলে এনামুল হককে ফেরান ৩২ রানে।

তবে পঞ্চম উইকেটে মোসাদ্দেক হোসেনকে সঙ্গে নিয়ে ৮০ রানের ঝড়ো এক জুটি গড়েন রবি বোপারা। মোসাদ্দেক ২২ বলে ৩৫ রানে অপরাজিত থেকে ইনিংস শেষ করলেও বোপারা ২১ বলে ৪৪ রান করে ফেরেন। এতেই শেষ পর্যন্ত সিলেটের সংগ্রহ দাঁড়ায় নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৮৫ রান।

বিজ্ঞাপন

সংক্ষিপ্ত স্কোরকার্ড

সিলেট সানরাইজার্স: ২০ ওভার; ১৮৫/৬; (ইনগ্রাম ২৪, এনামুল ৩২, মিজানুর ০, সিমন্স ৪৭, বোপারা ৪৪, মোসাদ্দেক ৩৫*, আলাউদ্দিন ২*); (শরিফুল ৪-০-৪১-১, নাসুম ৪-০-২৮-০, মিরাজ ৪-০-৩৬-১, মৃত্যুঞ্জয় ৪-০-৩৬-৩, হাওয়েল ৪-০-৪৩-০)।

টস: চট্টগ্রাম চ্যালেঞ্জার্স টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়।

বিজ্ঞাপন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে ২০২২ বিপিএল। এবারের বিপিএলের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিপিএলের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন