বিজ্ঞাপন

নির্বাচন কমিশন ভোট চোর আ. লীগের সহযোগী সংগঠন: আমির খসরু

February 25, 2022 | 3:43 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নির্বাচন কমিশন হচ্ছে ভোট চোর আওয়ামী লীগের সহযোগী সংগঠন বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

বিজ্ঞাপন

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকালে সেগুনবাগিচার স্বাধীনতা হলে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত ‘নির্বাচন কমিশন গঠনের তামাশা এবং নিরপেক্ষ নির্বাচনের বাস্তবতা’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আমির খসরু বলেন, নির্বাচন কমিশন নিয়ে কোনো কথা বলতে চাই না। নির্বাচন কমিশন কোনো ফ্যাক্টর না। এদের নিয়ে কথা বলে সময় নষ্ট করে লাভ হবে না।

তিনি বলেন, বাংলাদেশে যারা ভোট চুরি করে ক্ষমতায় বসে আছে, তারা হচ্ছে প্রধান চোর। সময় এসে গেছে, এই চোরদেরকে ধরতে হবে। প্রধান চোরকে ধরতে পারলে সহযোগী চোররা এমনিতেই ধরা পড়বে। নির্বাচন কমিশন নিয়ে মাথা না ঘামিয়ে সবচেয়ে দেশের জন্য বেশি প্রয়োজন আগামী নির্বাচনে নিরপেক্ষ সরকারের ওপর জোর দেওয়া।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, দেশে দুটি জিনিস পরিবর্তন করতে হবে। হাসিনার বদলে কেয়ারটেকার সরকার, ইভিএম-এর বদলে ব্যালট পেপার। এটাই এখন স্লোগান। কারণ এই দুটি পরিবর্তন করতে পারলে সব কিছু সমাধান হবে। দেশের জনগণের জানমালের দায়িত্বে যারা আছেন তারা এই ভোট চোরের সহযোগী হবেন না। চোরের সহযোগী হলে বাংলাদেশের মানুষের কাছে শত্রু হয়ে যাবেন। আর একবার শত্রু হয়ে গেলে জনগণের কাছে আপনাদের কোনো গ্রহণযোগ্যতা থাকবে না।

আয়োজক সংগঠনের উপদেষ্টা সাঈদ আহমেদ আসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ, ওলামা দলের সভাপতি অধ্যক্ষ মাওলানা শাহ নেসারুল হক,তাঁতী দলের যুগ্ম আহ্বায়ক ড. কাজী মনিরুজ্জামান মনির, কৃষকদ‌লের সহ-সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন