বিজ্ঞাপন

মুক্তিপণ দাবির পরদিন ২ নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার

February 25, 2022 | 11:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ায় ৫ লাখ টাকা মুক্তিপণ দাবির পরদিন নিখোঁজ দুই নৈশপ্রহরীর মরদেহ তাদের কর্মস্থলের সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টায় পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে।

বিজ্ঞাপন

নিহতরা হচ্ছেন- বগুড়া সদরের বড় সরলপুর গ্রামের আব্দুল হান্নান (৪৫) ও শিবগঞ্জ উপজেলার প্রতাপবাজু গ্রামের সামছুল হক। নিহত দুইজনই বগুড়া শহরের বিসিক শিল্পনগরীর মাসু অ্যান্ড সন্স নামের ঢালাই ফ্যাক্টরির নৈশপ্রহরী ছিলেন।

নিহত হান্নানের চাচা নুরুল ইসলাম জানান, বুধবার সন্ধ্যার পর বাড়ি থেকে ডিউটিতে যায় হান্নান। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে হান্নানের মোবাইল ফোন থেকে অজ্ঞাত এক ব্যক্তি তার স্ত্রী হিরা খাতুনকে ফোন করে বলে তোমার স্বামীকে ফিরে পেতে হলে ৫ লাখ টাকা দিতে হবে। এদিকে সকাল ১০টা বাজলেও হান্নান বাড়ি না ফিরলে তার স্ত্রী স্বামীর কর্মস্থলে যান। সেখানে গিয়ে জানতে পারেন তার স্বামীর সঙ্গে ডিউটিরত অপর নৈশপ্রহরী সামছুল হককেও খুঁজে পাওয়া যাচ্ছে না।

এদিকে অজ্ঞাত ব্যক্তিরা হান্নানের স্ত্রীর মোবাইল ফোনে আবার কখনও ফ্যাক্টরির পরিচালক মোস্তফা আলীমুর রাজীবের কাছে ফোন করে ৫ লাখ টাকা দাবি করে। বিষয়টি থানা পুলিশকে বৃহস্পতিবারই জানানো হয়।

বিজ্ঞাপন

এদিকে শুক্রবার দুপুরের পর ফ্যাক্টরি কর্তৃপক্ষ রফিকুল নামের সাবেক এক নৈশপ্রহরীকে ডেকে এনে ফ্যক্টরির মধ্যে তল্লাশি করতে বলে। বিকেলের দিকে ফ্যাক্টরির পেছনের সেপটিক ট্যাংকের মধ্যে থেকে দুই জনের মরদেহ দেখতে পান। পরে থানায় সংবাদ দেওয়া হলে পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে মর্গে নিয়ে যায়।

নিহত হান্নানের স্ত্রী হিরা খাতুন বলেন, ‘অজ্ঞাত ব্যক্তি ফোন করে বলেছে তোমার স্বামীর সঙ্গে কোন শত্রুতা নাই, ফ্যাক্টরির মালিকের সঙ্গে ঝামেলা আছে। এজন্য তোমার স্বামীকে আটকানো হয়েছে। ফ্যাক্টরির মালিক ৫ লাখ টাকা দিলে তোমার স্বামীকে ছেড়ে দেবো।’

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম বলেন, ‘ঘটনাটি রহস্যজনক। বাইরে থেকে ভেতরে প্রবেশের কোনো আলামত পাওয়া যায়নি। এছাড়াও ফ্যাক্টরির ভেতরেও কোনো মালামাল খোয়া যায়নি। রহস্য উদঘাটনের জন্য পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন