বিজ্ঞাপন

বগুড়ায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় নারী খুন

March 7, 2022 | 7:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: শিবগঞ্জ উপজেলার ময়দাহাটা ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে রেহেনা আক্তার (৩৫) নামে এক নারী খুন হয়েছেন। সোমবার (৭ মার্চ) সকালে এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ময়দাহাটা ইউনিয়নের নিয়ামতপুর দক্ষিণপাাড়া গ্রামে পুকুরের ২৬ শতক জমি নিয়ে শরিকদের মধ্যে বিরোধ চলছিলো। দু’পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে চলা এই বিরোধে রোববার সন্ধ্যায় ওই জায়গার মাটিকাটা ও দখল নিয়ে দু’পক্ষের মধ্যে মারপিট হয়। পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে দু’পক্ষকে শান্ত করে।

সোমবার (৭ মার্চ) সকালে পুনরায় বিবাদমান দু’পক্ষের মধ্যে বাড়ির সামনে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। এসময় প্রতিপক্ষ রেহেনাকে মারপিট ও ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় আরও কয়েকজন আহত হয় বলে পুলিশ জানিয়েছে।

রেহানা আক্তার নিয়মতপুর গ্রামের বুলু মন্ডলের মেয়ে। রেহেনা ও তার ভাই ফেরদৌস আলী মন্ডলের সঙ্গে শরিক রুনা ও তার স্বামী শামিমসহ অন্যদের জমি নিয়ে বিরোধ চলছিলো।

বিজ্ঞাপন

শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) হাসমত উল্লাহ জানিয়েছেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে শামিম ও তার স্ত্রী রুনা বেগমকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন