বিজ্ঞাপন

সিএনজি চালকের হাতে শ্লীলতাহানির শিকার বিশ্ববিদ্যালয়ের ছাত্রী

March 12, 2022 | 8:49 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কলাবাগানের সেন্ট্রাল রোডে সিএনজিচালিত এক অটোরিকশা চালকের হাতে শ্লীলতাহানির শিকার হয়েছেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এক ছাত্রী। ওই চালক বেশ কিছুক্ষণ অনুসরণ করার পর পথের মধ্যেই অটোরিকশা থামিয়ে ভেতর থেকেই মেয়েটির গায়ে হাত দেয় বলে অভিযোগ ভুক্তভোগীর। এ ব্যাপারে কলাবাগান থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

বিজ্ঞাপন

শনিবার (১২ মার্চ) সারাবাংলাকে ওই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জানান, বৃহস্পতিবার (১০ মার্চ) আনুমানিক সকাল ১০টা ৪০ মিনিটের দিকে তিনি সেন্ট্রাল রোডের আইডিয়াল কলেজের সামনে দিয়ে হেঁটে বাসা থেকে বিশ্ববিদ্যালয়ের দিকে যাচ্ছিলেন। এ সময় ওই ছাত্রীর পেছন থেকে আসা একটি সিএনজি অটোরিকশা (ঢাকা মেট্রো খ-১৩২১৬২) তার ডানপাশে থামে। এর পর মুহূর্তের মধ্যেই অটোরিকশার দরজা খুলে চালক মেয়েটির শরীরে হাত দেয়। তখন মেয়েটি নিজেকে কোনো রকমে রক্ষা করে সিএনজি চালককে তার আসন থেকে টেনে বের করার চেষ্টা করে। কিন্তু তাকে বের করা যায়নি। পরে মেয়েটি চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এগিয়ে আসে। তারাও সিএনজিটিকে আটকানোর চেষ্টা করে ব্যর্থ হয়। এক পর্যায়ে ওই চালক সিএনজিটি নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে মেয়েটি সেদিনই কলাবাগান থানায় একটি লিখিত অভিযোগ দেন।

এ বিষয়ে কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র সারাবাংলাকে বলেন, ‘আমরা মেয়েটির কাছে একটি অভিযোগ নিয়েছি। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ইতোমধ্যেই অভিযুক্ত সিনজির চালককে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে। দ্রুতই তাকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসব।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএফ/ইউজে/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন