বিজ্ঞাপন

বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’

March 26, 2022 | 2:04 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভারতের জনপ্রিয় টিভি হোস্ট এবং কমেডিয়ান কপিল শর্মা। ভারত ছাপিয়ে তার জনপ্রিয়তা এখন দক্ষিন এশিয়ার নানা দেশে ছড়িয়ে পড়েছে। নিজের কথা জাদুতে বহু মানুষকে হাসিয়েছেন। আবার নানা কারণে বিতর্কেও জড়িয়েছেন। মূলত ‘দ্য কপিল শর্মা শো’-য়ের কারণে কপিলের জনপ্রিয়তার পারদ উর্ধ্বমুখী হয়। বর্তমানে টিভি শো উপস্থাপনা করে পর্ব প্রতি সবচেয়ে বেশি সম্মানি নেন কপিল শর্মা। কিন্তু ছোটপর্দায় নাকি আর দেখা যাবে না কপিল শর্মাকে। বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’। এমনই এক খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে কি সত্যিই বন্ধ হয়ে যাচ্ছে জনপ্রিয় এই কমেডি শো?

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, এই শো বন্ধ করতে বাধ্য হচ্ছেন কপিল নিজেই। কারণ জুন মাসের মাঝামাঝি সময় থেকে একমাসের জন্য আমেরিকায় যাবেন তিনি। সেখানে মঞ্চে বেশ কয়েকটি শো করার কথা তার। সেই কারণেই ছোটপর্দার জনপ্রিয় শো-টি তার পক্ষে চালানো সম্ভব নয় এই সময়ে। এছাড়াও বর্তমানে নন্দিতা দাশের পরিচালনায় সিনেমার শ্যুটিংও করছেন কপিল। ব্যস্ততা রয়েছে সেখানেও।

কপিল শর্মা

কপিল শর্মা

আরও জানা গেছে, এক মাস দেশে থাকবেন না কপিল শর্মা। তাই এই শোয়ের নির্মাতা সিদ্ধান্ত নিয়েছেন, কিছু দিনের জন্য শো বন্ধ রাখার। তবে ভক্তদের পুরোপুরি হতাশ করবেন না কপিল শর্মা। তাই আগে থেকে কিছু এপিসোড শ্যুট করে রাখার পরিকল্পনা রয়েছে তার।

উল্লেখ্য, এই প্রথম বার নয়, এর আগেও বন্ধ হয়েছে এই শো। পরিবারকে সময় দেওয়ার জন্য শোয়ের থেকে কিছু দিনের বিরতি নিয়েছিলেন কপিল শর্মা। সেই সময় স্ত্রী গিনি, মেয়ে আনায়রা এবং ছেলে ত্রিশানের সঙ্গে কিছুটা সময় কাটাতে চেয়েছিলেন এই তারকা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন