বিজ্ঞাপন

অহনা-আলভীর নাটক ‘মফিজের সুন্দরী বউ’

April 1, 2022 | 1:17 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

নানামাত্রিক চরিত্রে কাজ করে যাচ্ছেন অহনা। কখনো রাগী প্রেমিকা, কখনো বাড়ির মিষ্টি লক্ষ্মী আদুরে বউ কখনো বা ঝগড়াটে নারী। এসব চরিত্র দিয়ে দর্শকের মনে বিনোদন ছড়িয়ে যাচ্ছেন এই অভিনেত্রী। সেই ধারাবাহিকতায় সম্প্রতি কাজ করলেন ‘মফিজের সুন্দরী বউ’ নামের একটি নাটকে।

বিজ্ঞাপন

এই নাটকটির কাহিনী,ও পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আশাজ যুবায়ের। এতে অহনার বিপরীতে কাজ করছেন জাহের আলভী। আরো অভিনয় করেছেন তানভীর মাসুদ, প্রীতি আলভী, সাবিহা জামান, ওয়াসিম ইমদাদ, টাইগার মামুন, তাহসিন খায়ের রবিন, এ আর উজ্জল ও ইমরান হোসেন।

অহনা বলেন, জিয়াউদ্দিন আলম ভাইয়ের সঙ্গে প্রায় ৮ বছর পর কাজ হচ্ছে। আমার ক্যারিয়ারের শুরু থেকেই ওনাকে চিনি। ক্যারিয়ারের শুরুতে তিনি আমাকে অনেক জায়গায় কাজের জন্য রেফার করেছেন তার জন্য ওনার কাছে কৃতজ্ঞ। আর এই নাটকের চরিত্রটা একটু রুঢ় কিন্তু সৎ একটা মেয়ে। যেটা মানে ভালো লাগে না। এমন একটা চরিত্র। এই গল্প নিয়ে যখন কথা হয়েছিলো তখন গল্প ও চরিত্র ভালো লেগে যাওয়াতে আর না করার সুযোগ নেই। আশা করছি, অনেক ভালো একটা কাজ হয়েছে। এছাড়া আমার আলম ভাইয়ের উপর ভরসা ছিলো ,আছে এবং থাকবে।

শুক্রবার রাত ৮টায় আরটিভিতে এবং ২ এপ্রিল বিকাল ৪টায় আরটিভি ইউটিউব চ্যানেলে নাটকটি প্রচার হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন