বিজ্ঞাপন

খৎনার সময় পুরুষাঙ্গ কেটে ফেলা সেই ভুয়া চিকিৎসককে গ্রেফতার

April 12, 2022 | 6:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: জেলার মহেশখালী উপজেলায় খৎনা করার সময় ৮ বছরের শিশুর পুরুষাঙ্গ কেটে ফেলা ভুয়া চিকিৎসক জয়নাল আবেদীনকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব-১৫। এ ঘটনায় চিকিৎসকের সহযোগী মিজানুর রহমানকেও (২৮) গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ এপ্রিল) বিকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন।

এ বিষয়ে বিল্লাল উদ্দিন জানান, ৮ বছরের শিশুকে খৎনা করার সময় পুরুষাঙ্গ কেটে ফেলার অভিযোগে দায়েরকৃত মামলার ওই দুই আসামিকে গতকাল রাতে মহেশখালীর সিপাহীরপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। এই দুই ভাই হলেন একই উপজেলার সিপাহীপাড়ার মো. ইসলামের ছেলে।

আরও পড়ুন: পল্লী চিকিৎসক দিয়ে সুন্নতে খৎনা, ঘটে গেল বড় দুর্ঘটনা

বিজ্ঞাপন

শিশুর পুরুষাঙ্গ কেটে ফেলায় পল্লি চিকিৎসকের বিরুদ্ধে মামলা

ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ২৮ নভেম্বর মো. মনজুর আলম নামে এক ব্যক্তি তার ৮ বছরের শিশুকে খৎনা করোনার জন্য ছোট মহেশখালীর সিপাহীপাড়ার মেসার্স জাহেদ মেডিকেলে নেওয়া হয়। পরে পল্লি চিকিৎসক জয়নাল আবেদীন খৎনা করার সময় ওই শিশুর পুরুষাঙ্গ কেটে ফেলেন। শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় অসহায় পিতা-মাতা এক হাসপাতাল থেকে অন্য হাসপাতালে চিকিৎসা নিচ্ছিল শিশুটিকে বাঁচাতে। ওই চিকিৎসক তাদের সহযোগিতার পরিবর্তে উল্টো মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর হুমকি দিচ্ছিলেন।

এদিকে গত ১০ ফেব্রুয়ারি শিশুটির পিতা বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ করে মহেশখালী থানায় মামলা দায়ের করা হয়। এই মামলার ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মহেশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন