বিজ্ঞাপন

লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী শিক্ষার্থীর মৃত্যু

April 26, 2022 | 5:00 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে লোহাবোঝাই লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক তরুণের মৃত্যু হয়েছে। ওই তরুণ বেসরকারি একটি পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র বলে পুলিশ জানিয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৬ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে নগরীর ডবলমুরিং থানার সামনে দেওয়ানহাট ফ্লাইওভারের মুখে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত মো. হাবিবুর রহমান (২১) নগরীর ডবলমুরিং থানার ঝর্ণাপাড়া এলাকার বাসিন্দা আব্দুর রশিদের ছেলে। তিনি শ্যামলী পলিটেকনিক ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

ঘটনাস্থলে যাওয়া ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব রব্বানি অপু সারাবাংলাকে বলেন, ‘লরিটি দেওয়ানহাট ফ্লাইওভার দিয়ে আসছিল। পেছনে মোটরসাইকেলে ছিল হাবিবুর। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, লরিটি যখন ডবলমুরিং থানার সামনে ফ্লাইওভার থেকে সড়কে নামছিল তখন হাবিবুরের মোটরসাইকেল ওভারটেক করার চেষ্টা করে। লরির পেছনের অংশের ধাক্কা লেগে হাবিবুর মোটরসাইকেল থেকে ছিটকে নিচে রাস্তায় পড়ে যায়।’

বিজ্ঞাপন

গুরুতর আহত হাবিবুরকে দুপুর ১টা ৫৫ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হাসপাতালের পুলিশ ফাঁড়ি থেকে তথ্য পেয়ে স্থানীয় পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান সারাবাংলাকে বিষয়টি জানিয়েছেন।

এদিকে এসআই মাহবুব রব্বানি অপু জানান, দুর্ঘটনার পর লরি ফেলে চালক পালিয়ে যান। লরিটি আটক করা হয়েছে। দুর্ঘটনাকবলিত মোটর সাইকেলও জব্দ করে থানায় নেয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন