বিজ্ঞাপন

হেফজখানায় ছাত্রকে ধর্ষণের অভিযোগে প্রহরী গ্রেফতার

April 30, 2022 | 3:23 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে আট বছর বয়সী হেফজখানার এক ছাত্রকে ধর্ষণের অভিযোগে প্রহরীকে গ্রেফতার করেছে বায়েজিদ বোস্তামি থানা পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (২৯ এপ্রিল) রাতে নগরীর বায়েজিদ বোস্তামি থানার শেরশাহ বিহারি মসজিদ হেফজখানা ও এতিমখানা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার মো. মিজানুর রহমানের (৫৫) বাড়ি কুমিল্লা জেলার বরুড়া উপজেলায়। তিনি বিহারি মসজিদের প্রহরী হিসেবে দায়িত্বরত ছিলেন।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান সারাবাংলাকে বলেন, ‘মিজানুর রহমান গত (শুক্রবার) রাত সাড়ে ৯টার দিকে এক ছাত্রকে নিজের কক্ষে নিয়ে ধর্ষণ করেন। ওই ছাত্রের কয়েকজন বন্ধু বিষয়টি দেখতে মসজিদ কমিটির সাবেক সেক্রেটারিকে জানায়। তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ধর্ষণের শিকার শিশুটিকে কান্নারত অবস্থায় দেখতে পান।’

বিজ্ঞাপন

ওসি বলেন, ‘শিশুটি ঘটনা বিস্তারিত জানালে স্থানীয় লোকজন মিজানুরকে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিজানুরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।’

আক্রান্ত শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। তার মা বাদী হয়ে মিজানুর রহমানের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন বলে ওসি জানিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন