বিজ্ঞাপন

সিরাজগঞ্জের মহাসড়কে গাড়ির চাপ বাড়লেও নেই যানজট

May 1, 2022 | 10:19 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: ইদে ঘরমুখো মানুষের যাত্রা বাড়ার সঙ্গে সঙ্গে উত্তরবঙ্গগামী লেনে গত তিন দিনের চেয়ে গাড়ির চাপ বেড়েছে প্রায় কয়েকগুণ। তবে গাড়ির চাপ থাকলেও নেই যানজট।

বিজ্ঞাপন

গাড়ি বাড়তে থাকায় সিরাজগঞ্জের মহাসড়কে কোথাও কোথাও একটু ধীরগতি তৈরি হলেও এখন পর্যন্ত কোথাও কোনো যানজট নেই। বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের ঝাঐল এলাকায় মাঝে মাঝে একটু ধীরগতিতে চলছে গাড়ি।

রোববার (১ মে) সকাল থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের ঝাঐল ওভার ব্রিজ হয়ে নলকা মোড় পর্যন্ত ঢাকা থেকে উত্তরবঙ্গগামী লেনের প্রায় ৬-৭ কিলোমিটার এলাকাজুড়ে থেমে থেমে ধীরগতি তৈরি হচ্ছে। এছাড়াও গাড়ির চাপ থাকায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক থেকে শুরু করে হাটিকুমরুল গোলচত্বর হয়ে চান্দাইকোনা পর্যন্ত সিরাজগঞ্জের ৩৫ কিলোমিটার মহাসড়কজুড়েই গাড়ির প্রচুর চাপ রয়েছে।

সিরাজগঞ্জ ট্রাফিক পরিদর্শক (প্রশাসন) সালেকুজ্জামান খান সালেক বলেন, ইদে ঘরফেরা মানুষ বহনকারী যানবাহনের সংখ্যা গত তিন দিনের চেয়ে কয়েকগুণ বেড়ে গেছে। ফলে সকাল থেকে এ মহাসড়কের ঝাঐল এলাকা থেকে নলকা মোড় পর্যন্ত ধীরগতি রয়েছে। তবে যানজট বলতে যেটা বোঝায় সেটা সিরাজগঞ্জের মহাসড়কে নেই। তবে গাড়ির চাপ ক্রমেই বেড়ে চলেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন