বিজ্ঞাপন

বড়লেখায় ইদ উপহার সামগ্রী বিতরণ পরিবেশমন্ত্রীর

May 1, 2022 | 9:46 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার অসচ্ছল জনগণের মাঝে ইদ উপহার সামগ্রী বিতরণ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন।

বিজ্ঞাপন

রোববার (১ মে) বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, বড়লেখা উপজেলা শাখা থেকে এই সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে পরিবেশমন্ত্রী বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার সাধারণ জনগণের কষ্ট লাঘবে সম্ভাব্য সবকিছু করছেন। সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনগুলো যেকোনো প্রয়োজনে অসহায় মানুষের পাশে দাঁড়ায়।’

প্রতিবারের ন্যায় বড়লেখা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ অসচ্ছল তিন শতাধিক মানুষের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করার উদ্যোগ নেওয়ায় সংগঠনটির নেতাকর্মীদের ধন্যবাদ জানান পরিবেশমন্ত্রী।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘দল মত নির্বিশেষে সামর্থ্যবানদের অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। ধনী দরিদ্র সকলে মিলে আমরা আমাদের ধর্মীয় ও জাতীয় উৎসবগুলো আনন্দের সঙ্গে পালন করব।’

বড়লেখা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট জিল্লুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ প্রমুখ।

এরপর পরিবেশমন্ত্রী সিলেটে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের নামাজে জানাজায় অংশ নেন। এ সময় মন্ত্রী তার বক্তব্যে সাবেক অর্থমন্ত্রীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন