বিজ্ঞাপন

ফাঁকা হচ্ছে সিরাজগঞ্জের মহাসড়ক

May 1, 2022 | 11:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: ইদের একদিন আগে উত্তরবঙ্গের প্রবেশদ্বার সিরাজগঞ্জের মহাসড়ক ফাাঁকা হতে শুরু হয়েছে। কমতে শুরু করেছে গাড়ির চাপ। ফলে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কসহ জেলার ৩৫ কিলোমিটার মহাসড়কের সকল রুটে যান চলাচল স্বাভাবিক রয়েছে। অনেক সময় রাস্তার অনেকাংশই ফাঁকা থাকছে।

বিজ্ঞাপন

রোববার (১ মে) দুপুরের পর থেকেই মহাসড়কে যানবাহনের চাপ কমতে থাকে। পাশাপাশি মহাসড়কের কোথাও যানজট, গাড়ির লম্বা লাইন বা ধীরগতিও নেই। এর আগে ভোর থেকে সকাল পর্যন্ত গাড়ির চাপে কিছুটা থেমে থেমে যানজট ছিল।

সিরাজগঞ্জ জেলা ট্রাফিক পরিদর্শক (প্রশাসন) সালেকুজ্জামান খান সালেক বলেন, শনিবার গভীর রাত থেকে সকাল পর্যন্ত যানবাহনের অনেক বেশি চাপ ছিল। পরবর্তী সময়ে গাড়ির চাপ থাকলেও কোনো যানজট ছিল না।

বিজ্ঞাপন

তিনি বলেন, বিকেল থেকে চাপ অনেকটা কমতে শুরু করে। এরপর বিকেল থেকে মহাসড়কে গাড়ির চাপ নেই বললেই চলে। এখন পুরো মহাসড়কে যানচলাচল একদম স্বাভাবিক রয়েছে এবং মহাসড়ক অনেকটাই ফাঁকা হয়ে গিয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান বলেন, গত কয়েকদিনের তুলনায় গাড়ির চাপ অনেকটাই কমে গিয়েছে। হাটিকুমরুল গোল চত্বর এলাকা অন্যান্য সময়ের মতো একদম স্বাভাবিক। নলকা সেতুর পশ্চিম পার থেকে মহাসড়কের অন্য রুটগুলো ফাঁকা হতে শুরু করেছে। মহাসড়ক স্বাভাবিক রাখতে হাইওয়ে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন