বিজ্ঞাপন

‘জনগণ ইদযাত্রায় কষ্ট পায়নি বলে বিরোধী দল কষ্ট পাচ্ছে’

May 2, 2022 | 2:57 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনগণ ইদযাত্রায় কষ্ট পায়নি বলে বিরোধী দল কষ্ট পাচ্ছে, ঈর্ষায় জ্বলছে।

বিজ্ঞাপন

সোমবার (২ মে) সকালে তিনি তার বাসভবনে ব্রিফিংকালে এবারের ইদযাত্রা স্বস্তিদায়ক হয়নি, বিরোধী নেতাদের এমন অভিযোগের জবাবে বিরোধী দলের উদ্দেশে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রকৃতপক্ষে এবারের ইদযাত্রা অতীতের যেকোনো সময়ের তুলনায় স্বস্তিদায়ক হচ্ছে । জনগণ ইদযাত্রায় কষ্ট পায়নি বলেই বিরোধী দল কষ্ট পাচ্ছে, ঈর্ষায় জ্বলছে। ইদের আগে গ্রামমুখী বাঁধভাঙা জনস্রোত দেখা গেছে এবার। অনেকেই ইদযাত্রা নিয়ে দুর্ভোগের আশঙ্কাও করেছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ও তদারকিতে এবং সকলের আন্তরিক প্রচেষ্টা ও সহযোগিতায় সকল আশঙ্কাকে উড়িয়ে দিয়ে এবারের ঈদ যাত্রা স্বস্তিদায়ক হয়েছে।

ইদযাত্রা স্বস্তিদায়ক করতে যারা নিরলস পরিশ্রম করেছেন, বিশেষ করে মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা,সড়ক ও জনপথ অধিদফতরের প্রকৌশলী, মালিক শ্রমিক নেতা, হাইওয়ে পুলিশ, পুলিশ প্রশাসন, জেলা প্রশাসন ও সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

বিজ্ঞাপন

ইদ শেষে কর্মস্থলে ফিরে আসা মানুষের যাত্রা নিরাপদ ও স্বস্তিদায়ক হোক উল্লেখ করে সেভাবে প্রস্তুত থাকার আশ্বাস দিয়ে ওবায়দুল কাদের দুর্ঘটনাসহ অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন, শৃঙ্খলা বজায় রেখে পরিবহন পারিচালনার জন্য মালিক শ্রমিক নেতাসহ সকলের প্রতি আহ্বান জানান।

সারাবাংলা/এনআর/এসএসএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন