বিজ্ঞাপন

জামালখান-মোহরা ওয়ার্ডে ছাত্রলীগের কমিটি

May 10, 2022 | 7:24 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর আরও দুই ওয়ার্ডে কমিটি ঘোষণা করেছে ছাত্রলীগ। এ নিয়ে নগরীর ৪৩টি সাংগঠনিক ওয়ার্ডের মধ্যে ১৩টিতে কমিটি ঘোষণা করেছে নগর ছাত্রলীগ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১০ মে) নগরীর ২১ নম্বর জামালখান এবং ৫ নম্বর মোহরা ওয়ার্ডে ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে কমিটি গঠনের বিষয়টি জানানো হয়েছে।

ইমরান আহমেদ ইমু সারাবাংলাকে বলেন, ‘জামালখান ওয়ার্ডে এক বছরের জন্য আংশিক কমিটি গঠন করা হয়েছে। সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পদে ২০ জনকে অন্তর্ভুক্ত করে আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে। মোহরা ওয়ার্ডে তিনমাসের জন্য ৪২ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।’

বিজ্ঞাপন

জামালখান ওয়ার্ডে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক করা হয়েছে যথাক্রমে জুবায়ের আলম আশিক ও শাহীন আলমকে। চারজন সহ সভাপতি— আবদুল নোমান, জয় কর্মকার, ওয়াসিফ মুন্না ও আরাফাত জাহেদ অনিক। চারজন যুগ্ম সাধারণ সম্পাদক— অভি রায়, লায়লা সিকদার লিপি, অর্ণব মজুমদার ও জাবেদ আলম আলিফ।

চারজন সাংগঠনিক সম্পাদক— আবদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাদমান, হাবিবউল্লাহ ও শিবলু দাশ। দফতর সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক হিমাদ্রি বোস, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক খাইরুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক ছৌদেকিন খান, অর্থ সম্পাদক মুহিত আহমেদ এবং আবু মোহাম্মদ জোবায়েরকে ক্রীড়া বিষয়ক সম্পাদক করা হয়েছে।

বিজ্ঞাপন

মোহরা ওয়ার্ডে মোস্তফা কামালকে আহবায়ক এবং সাগর দাস, মিনহাজ উদ্দিন জুমন, জয় দাশ, আমিনুল ইসলাম রোহান, ফয়সাল খান সিফাত, মামুনুর রশীদ মামুন এবং এস এম ওমর হাসানকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। এছাড়া আরও ৩৬ জনকে সদস্য করা হয়েছে।

নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর সারাবাংলাকে বলেন, ‘জামালখান এবং মোহরা ওয়ার্ডে দীর্ঘদিন ধরে ছাত্রলীগের কোনো কমিটি ছিল না। আমাদের আগে নগর ছাত্রলীগের যে কমিটি ছিল, তারাও এই দুই ওয়ার্ডে কমিটি দেননি। প্রায় ২০ বছর পর আমরা দুই ওয়ার্ডে কমিটি গঠন করেছি। এর মাধ্যমে তৃণমূলে ছাত্রলীগের কার্যক্রম সুশৃঙ্খল হবে বলে আমরা মনে করি। চট্টগ্রাম নগরীতে ছাত্রলীগের ৪৩টি সাংগঠনিক ওয়ার্ড আছে। এর মধ্যে ১৩টিতে আমরা কমিটি করেছি। ১৫টি সাংগঠনিক থানার মধ্যে ১২টিতে আমরা ইতোমধ্যে কমিটি গঠন করেছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন