বিজ্ঞাপন

কিশোরগঞ্জে গঠনতন্ত্র না মেনে আ.লীগের সম্মেলন আয়োজনের অভিযোগ

May 20, 2022 | 3:59 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আয়োজন করা হয়েছে আগামী ২৫ মে। তবে গঠনতন্ত্র ও কেন্দ্রীয় নির্দেশনা না মেনে এই সম্মেলন আয়োজনের অভিযোগ তুলেছেন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীদের একাংশ। তারা গঠনতন্ত্র ও কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সম্মেলনের দাবি জানান।

বিজ্ঞাপন

শুক্রবার (২০ মে) সকালে শহিদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে এক সংবাদ সম্মেলনে বিক্ষুব্ধ নেতাকর্মীরা এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রশিদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম জুবায়ের বলেন, আগামী ২৫ মে সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হওয়ার কথা রয়েছে। কিন্তু গঠনতন্ত্র ও কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী কাউন্সিলর ও বর্ধিত সভা না করেই সম্মেলনের আয়োজন করা হয়েছে। এতে আওয়ামী লীগের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা ক্ষুব্ধ হয়েছেন। তাই গঠনতন্ত্র ও কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আমরা সম্মেলন আয়োজনের দাবি জানাই।

সংবাদ সম্মেলনে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, মারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজ, লতিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, মহিনন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তোহিদুল ইসলাম তৌফিকসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন