বিজ্ঞাপন

বসুন্ধরা থেকে ধলেশ্বরী সেতু যেতেই আড়াই ঘণ্টা

July 8, 2022 | 9:30 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে থেকে: ইদ যাত্রায় এবারও ভোগান্তি যেন পিছু ছাড়ছে না। পদ্মা সেতুর উপকারিতা দক্ষিণ অঞ্চালের বাসিন্দারা পেলেও এর আগে পদে পদে যেন ভোগান্তি আর ভোগান্তি।

বিজ্ঞাপন

শুক্রবার (৮ জুলাই) ভোর ৬টার আগে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে রওয়ানা দিয়ে ধলেশ্বরী সেতু পর্যন্ত আসতে সময় লেগেছে ২ ঘণ্টা ৩৮ মিনিট। অন্য দিনগুলোতে যানজট থাকলেও এই পথ পাড়ি দিতে সর্বোচ্চ ১ থেকে দেড়ঘণ্টা লাগে।

সরেজমিনে ঘুরে দেখা যায়, রাজধানীর ভেতরে ভোরে রাস্তাঘাট ফাঁকা থাকলেও যানজট শুরু হয়েছে চাঁনখারপুল থেকে। সেখান থেকে মেয়র হানিফ ফ্লাইওভারে উঠতেই যানজটের শুরু। এরপর পুরো ফ্লাইওভার জুড়ে যানজট। অপরদিকে মেয়র হানিফ ফ্লাইওভারের উল্টো পাশে বলতে মাওয়া থেকে যে গাড়িগুলো ঢাকায় প্রবেশ করছে পুরো ফ্লাইওভার জুড়ে যানজট।

এদিকে মেয়র হানিফ ফ্লাইওভার পার হয়ে পোস্তগোলা সেতুতেও যানজট। এরপর পোস্তগোলা থেকে ধলেশ্বরী সেতুর আগ মুহূর্তেও প্রায় ১ কিলোমিটার যানজট রয়েছে। ফলে বসুন্ধরা আবাসিক এলাকা থেকে রওয়ানা দিয়ে ধলেশ্বরী সেতু পর্যন্ত আসতেই আড়াই ঘণ্টার বেশি সময় লেগেছে।

বিজ্ঞাপন
ছবি: সারাবাংলা

ছবি: সারাবাংলা

অপরদিকে ধলেশ্বরী সেতুতে উঠার আগ মুহূর্তে দুইটি প্রাইভেট কারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এক্সিও হাইব্রিড গাড়িটি পেছন দিক থেকে এসে প্রোবক্স গাড়িটিতে আঘাত করলে এ দুর্ঘটনা ঘটে। এতে দুটি গাড়িই দুমড়ে-মুচড়ে যায়।

এ বিষয় ধলেশ্বরী সেতুতে দায়িত্ব পালন করা আনসার সদস্য নাম প্রকাশ না করে বলেন, সকালে গাড়ি দুটির মধ্যে দুর্ঘটনা ঘটে। এতে দুটি গাড়িতে থাকা যাত্রীরা আহত হয়। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন