বিজ্ঞাপন

পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে মাছ ব্যবসায়ী খুন

July 11, 2022 | 9:07 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী মাছ আড়তের পাশে পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে আশরাফুর রহমান মোল্লা (৫৪) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

সোমবার (১১ জুলাই) বিকাল ৫টার দিকে এই ঘটনাটি ঘটে। মুমূর্ষূ অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা পৌনে ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আশরাফুরের শ্যালক মিজানুর রহমান মোল্লা জানান, আশরাফুল যাত্রাবাড়ী বিবির বাগিচা এলাকায় পরিবার নিয়ে থাকতো সে এবং মাছের আড়তে ব্যবসা করতো। পাশাপাশি পুলিশের সোর্সের কাজ করতো। বিকালে লোক মারফত জানতে পারি আশরাফুর ছুরিকাঘাতে আহত হয়েছে। তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। পরে হাসপাতালে এসে আশরাফুররের মৃতদেহ দেখতে পাই।

মিজান আরও জানান, যাত্রাবাড়ি আড়তের পাশে শ্যামলসহ (৩৫) কয়েকজন মাছের আড়তের পাশে জুয়া খেলতো। গতকাল আশরাফুর তাদের আড়তের পাশে জুয়া খেলতে না করে। এ নিয়ে তাদের সঙ্গে বাকবিতণ্ডা হয় আশরাফুরের। আজ আড়তের পাশেই আশরাফুরকে একা পেয়ে শ্যামলসহ কয়েকজন পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে পথচারীরা তাকে হাসপাতালে নিয়ে যায়।

বিজ্ঞাপন

নিহত আশরাফুরের গ্রামের বাড়ি বরিশাল জেলার গৌড়নদী উপজেলায়। বাবার নাম মৃত তোফায়েল আহমেদ মোল্লা। বর্তমানে স্ত্রী হোসনে আরা ও তিন মেয়ে এক ছেলেকে নিয়ে যাত্রাবাড়ি বিবির বাগিচা এলাকায় থাকতো।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত ব্যক্তির পেটে ছুরিকাঘাতের চিহ্ন আছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিচিত শ্যামল নামে এক ব্যক্তি তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আশরাফুরকে হাসপাতালে নেওয়া হলে সেখানে মারা যায়। বিস্তারিত ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে এবং শ্যামলকে আটকের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন