বিজ্ঞাপন

বিএনপির ‘কিছু নেই’ দিনে রিজভীর মশাল মিছিল

July 11, 2022 | 9:52 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: রাজপথে বড় কোনো কর্মসূচি না থাকলেও প্রতিদিন কোনো না কোনো সামাজিক, রাজনৈতিক বা সাংগঠনিক কর্মসূচি নিয়ে মাঠে থাকে বিএনপি। কিন্তু ইদের দ্বিতীয় দিন সোমবার (১১ জুলাই) সারাদিন কোনো কর্মসূচি ছিল না দলটির।

বিজ্ঞাপন

তবে দিনটি একেবারে ফাঁকা যেতে দেননি বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। পূর্বঘোষণা ছাড়াই মঙ্গলবার (১১ জুলাই) সন্ধ্যায় রাজধানীর যাত্রাবাড়িতে মশাল মিছিল করেছেন তিনি। স্থানীয় মাছের আড়তের সামনে থেকে শুরু হয়ে মিছিলটি শনির আখড়া গিয়ে শেষ হয়।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং গ্যাস-বিদ্যুৎ-পানির দাম বাড়ানোর প্রতিবাদে আয়োজিত মশাল মিছিলে যাত্রাবাড়ি থানা বিএনপির নেতা শিপন, ছাত্র দললের নেতা সঞ্জয় দে রিপনসহ স্থানীয় বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বেশ কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মশাল মিছিল শেষে রুহুল কবির রিজভী বলেন, ‘গণতন্ত্র অপহরণের প্রধান হোতা শেখ হাসিনা। তিনি বার বার গণতন্ত্র হত্যা করেছেন। এবার তিনি ইভিএমের মাধ্যমে ভোট ডাকাতির নতুন ষড়যন্ত্র শুরু করেছেন। কিন্তু তিনি আর সফল হবেন না। এ দেশের জনগণ ইভিএম মেনে নেবে না। আগামী নির্বাচন অবশ্যই নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে হবে এবং সেটা ব্যালটের মাধ্যমে হবে।’

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘সরকারের সীমাহীন দুর্নীতির কারণে বার বার গ্যাস, বিদ্যুৎ ও পানির দাম বাড়ছে। জনগণের টাকা লুট করতে এসব জিনিসের দাম বাড়াচ্ছে সরকার। বর্তমানে বাংলাদেশে শ্রীলঙ্কার সব অবস্থা বিদ্যমান। দেশকে দেউলিয়ার হাত থেকে রক্ষা করতে হলে এ সরকারকে বিদায় করতে হবে।’

সারাবাংলা/এজেড/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন