বিজ্ঞাপন

দিনাজপুরে প্রাইভেটকার খাদে, নিহত ৩

July 13, 2022 | 8:28 am

সারাবাংলা ডেস্ক

দিনাজপুর: দিনাজপুরের সাতমাইলে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিন তরুণ নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুইজন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ জুলাই) রাত সোয়া ১১টায় দিনাজপুর-রংপুর মহাসড়কের সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের সাতমাইল বাঁক নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, দিনাজপুর শহরের সুইহারী এলাকার বাসিন্দা কপিলেশ্বর বসাকের ছেলে বর্ণ বসাক (২২), মুন্সিপাড়ার মৃত নুরুল আমিনের ছেলে এ আর ইমন (২৩) ও কসবা এলাকার শফিকুল ইসলামের ছেলে শাহরিয়ার শাওন (২৪)।

এছাড়াও এই ঘটনায় আহত হয়েছেন মুন্সিপাড়ার বাসিন্দা মাহাবুবের ১৯ বছর বয়সী ছেলে তামজিদ ও বাহাদুর বাজার এলাকার বাসিন্দা পিএমএন ক্যাবল টিভি নেটওয়ার্কের স্বত্বাধিকারী মাহামুদুন নবী পলাশের ২৩ বছর বয়সী ছেলে রওনাক নাবী প্রিয়।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী থানার এএসআই সৌরভ। তিনি জানান, রাতে দশমাইলের দিক থেকে একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ ৪২৪৯১৭) দ্রুতগতিতে দিনাজপুর শহরের দিকে ফিরছিল। পথিমধ্যে সাতমাইল বাঁক এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি রাস্তার পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বর্ণ বসাকের মৃত্যু হয়। স্থানীয়রা গুরুতর আহত চারজনকে উদ্ধার করে রাত ১২টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন। অবস্থা গুরুতর হওয়ায় শাহরিয়ার শাওনকে জিয়া হার্ট ফাউন্ডেশনে ভর্তি করে। পরে রাত আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় সেখানে শাওনের মৃত্যু হয়। গুরুতর আহত অপর তামজিদ ও প্রিয়কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন