বিজ্ঞাপন

গাজীপুরে শ্রমিকবাহী বাসে ট্রেনের ধাক্কা, নিহত ৩

July 24, 2022 | 10:57 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে রেলক্রসিংয়ে একটি শ্রমিকবাহী বাস ও ট্রেনের সংঘর্ষে কমপক্ষে তিনজন নিহত হয়েছেন। রোববার (২৪ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে জয়দেবপুর-ময়মনসিংহ রেলসড়কের মাইজপাড়া ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ৩০ জন।

বিজ্ঞাপন

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম রাহিমা খাতুন প্রিয়া (২২)। তিনি উপজেলার বালিয়াপাড়া গ্রামের জুলহাস মিয়ার স্ত্রী। শ্রীপুরের জামান ফ্যাশন ওয়ারস লিমিটেডে অপারেটর পদে চাকরি করতেন।

স্থানীয়রা জানায়, গেটম্যান না থাকায় ঘটনাস্থলে প্রায়ই এমন দুর্ঘটনা ঘটে। জামান ফ্যাশনের শ্রমিকবাহী গাড়িটি কারখানায় যাচ্ছিল। লেভেল ক্রসিংয়ে গেট নামানো না থাকায় রেললাইনে উঠে পড়ে বাসটি। সেসময় চলে আসে ময়মনসিংহগামী বলাকা কমিউটার ট্রেন। বাসটিকে ঠেলে বেশ কিছুদূর নিয়ে যায় ট্রেনটি। এতে দুমড়ে-মুচড়ে যায় বাস। গেটম্যানের গাফিলতিতে এ দুর্ঘটনা বলে দাবি স্থানীয়দের।

শ্রীপুর রেলস্টেশনের মাস্টার হারুন অর রশিদ বলেন, ঢাকা থেকে ময়মনসিংহগামী বলাকা কমিউটার ট্রেন সকাল ৭টা ৫ মিনিটে শ্রীপুর থেকে ছেড়ে যায়। ট্রেনটি কাওরাইদ স্টেশন ও সাতখামাইর স্টেশনের মাঝামাঝি মাইজপাড়ায় এলাকায় ক্রসিং পার হওয়ার সময় একটি শ্রমিকবাহী বাসের সঙ্গে সংঘর্ষ হয়।

বিজ্ঞাপন

গাজীপুর রেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ শহিদুল্ল্যাহ বলেন, এ ঘটনায় তিনজন নিহত ও অনেকেই আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালসহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন