বিজ্ঞাপন

বাংলাদেশের বিপক্ষে সিরিজে জিম্বাবুয়ে দলে নেই চাতারা-মুজারাবানি

July 29, 2022 | 11:40 am

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। দলে নেই দুই পেসার টেন্ডাই চাতারা ও ব্লেসিং মুজারাবানি। টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চোটে পড়েছিলেন দুজন। চোট কাটিয়ে উঠতে না পারায় ঢুকতে পারেননি বাংলাদেশ সিরিজের দলে।

বিজ্ঞাপন

এই দুজনের অনুপস্থিতিতে মূলত বিশ্বকাপ বাছাইয়ের দলটাই বাংলাদেশ সিরিজের জন্য রেখে দিয়েছে জিম্বাবুয়ে। চাতারা-মুজারাবানির বদলে বিশ্বকাপ বাছাইয়ের দলে অলরাউন্ডার টনি মুনিয়োঙ্গা ও পেসার টানাকা চিভাঙ্গাকে দলে ডেকেছিল দলটি। বাংলাদেশ সিরিজেও দলে রয়েছেন দুজন। পেস শক্তি বাড়াতে দলে নেওয়া হয়েছে অপর পেসার ভিক্টর নিয়াউচিকেও।

দেশের মাটিতে অনুষ্ঠিত হওয়া বাছাই পর্ব উৎরে টি-টোয়েন্টি বিশ্বকাপে জায়গা করে নিয়েছে জিম্বাবুয়ে। বাছাই পর্বের দুই ম্যাচ পরই কলারবোনে চিড় ধরা পড়ে চাতারার। তারপর থেকেই দলের বাইরে। আর বাছাই পর্বের চার ম্যাচ খেলে উরুর চোটে ছিটকে পড়েন মুজারাবানি।

বাংলাদেশ-জিম্বাবুয়ে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে আগামী ৩০ জুলাই। সিরিজের পরবর্তী দুই ম্যাচ যথাক্রমে- ৩১ জুলাই ও ২ আগস্ট। সিরিজের সবকটি ম্যাচই অনুষ্ঠিত হবে হারারের স্পোর্টস ক্লাব মাঠে। সবকটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৫টায়।

বিজ্ঞাপন

জিম্বাবুয়ের টি-টোয়েন্টি স্কোয়াড:

রায়ান বার্ল, রেজিস চাকাভা, চিভাঙ্গা টানাকা, ক্রেইগ আরভিন (অধিনায়ক), লুক জঙ্গোয়ে, ইনোসেন্ট কাইয়া, ওয়েসলি মাদহেভেরে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাদাকাদজা, টনি মুনিওঙ্গা, রিচার্ড এনগারাভা, ভিক্টর নিয়াউচি, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা, শন উইলিয়ামস।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন