বিজ্ঞাপন

মেশিনে টিপাটিপি করে কোনো নির্বাচন নয়: রুমিন ফারহানা

July 31, 2022 | 9:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: বিএনপির সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, মেশিনে টিপাটিপির ইভিএম ব্যবহার করে কোনো নির্বাচন নয়। নির্বাচন হবে ব্যালটে। এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয়। আমাদের দাবি একটাই এই সরকারের পতন। দলীয় সরকারের অধীনে কোনো নির্বাচন নয়। বিএনপি একটা সাহসের নাম, বিএনপি করতে কলিজা লাগে।

বিজ্ঞাপন

রোববার (৩১ জুলাই) বিকেলে ময়মনসিংহ নগরীর নতুনবাজার বিএনপি কার্যালয় সড়কে আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন। লোডশেডিং, গ্যাসের মূল্যবৃদ্ধি, জ্বালানি খাতে অব্যবস্থাপনা ও দুর্নীতির প্রতিবাদে ময়মনসিংহ দক্ষিণ ও উত্তর জেলা বিএনপি এই আয়োজন করে।

ব্যারিস্টার রুমিন ফারহানা আরও বলেন, ‘সরকারের পতনই সব সমস্যার সমাধান। অবৈধ সরকারকে ক্ষমতা থেকে হটাতে আন্দোলন ছাড়া কোনো পথ নেই। আন্দোলনের মাধ্যমেই বাধ্য করা হবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন দিতে। একবার মোটামুটি সুষ্ঠু নির্বাচন দিলে সারা দেশে সরকার ১০টি আসন পাবে না। এবার নিশিরাতের ভোট হতে দেওয়া হবে না।’

সমাবেশে দক্ষিণ জেলা বিএনপি আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল, মহানগর যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদারসহ অনেকে।

বিজ্ঞাপন

এসময় নগরীর বিভিন্ন ওয়ার্ড ও উপজেলা থেকে বিএনপি-অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সমাবেশে যোগ দেয়।

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন