বিজ্ঞাপন

তেল কম দেওয়ায় ২ ফিলিং স্টেশনকে ১ লাখ টাকা জরিমানা

August 3, 2022 | 7:44 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: পরিমাপে কম তেল দেওয়ায় রাজধানীর দুই ফিলিং স্টেশনকে ১ লাখ টাকা জরিমানা করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই)। বুধবার (৩ আগস্ট) রাজধানীর কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিএসটিআই।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়, তেল পরিমাপে প্রতি ১০ লিটারে ১টি অকটেন ডিসপেন্সিং ইউনিটে ১১০ মি.লি. কম দেওয়ায় উত্তর বাড্ডার মক্কা সিএনজি রিফুয়েলিং স্টেশনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া তেল পরিমাপে প্রতি ১০ লিটারে ১টি ডিজেল ডিসপেন্সিং ইউনিটে ৫০ মি.লি. কম দেওয়ায় তেজগাঁওয়ের সিটি সিএনজি রিফুয়েলিং স্টেশনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া বাড্ডা এলাকায় অবস্থিত সিটিজেন সিএনজি অ্যান্ড পেট্রোলিয়াম ফিলিং স্টেশন ও চৌধুরীপাড়ার মালিবাগ অটো সার্ভিসে (ফিলিং স্টেশন) তেল পরিমাপে সঠিক পাওয়া যায়।

মোবাইল কোর্টে বিএসটিআই’র উপপরিচালক মো. রিয়াজুল হক এবং সহকারী পরিচালক মোহাম্মদ শফিকুল আলমের উপস্থিতিতে বিএসটিআই’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আমিমুল এহসানের নেতৃত্বে পরিচালিত হয়। প্রসিকিউটর হিসেবে বিএসটিআইয়ের পরিদর্শক আহমেদ হোসেন দায়িত্ব পালন করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন