বিজ্ঞাপন

আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে: গোলাম দস্তগীর গাজী

August 12, 2022 | 6:20 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, ‘বর্তমান সরকার কথায় নয়, উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। সেই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে বর্তমান সরকারের কোনো বিকল্প নেই। দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামী লীগকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।’

বিজ্ঞাপন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে অনু‌ষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত‌ব্যে মন্ত্রী এসব কথা ব‌লেন। শুক্রবার (১২ আগস্ট) রূপগঞ্জ উপজেলার কা‌য়েতপাড়া ইউনিয়নের ৯টি স্থা‌নে আলাদাভাবে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে এই আয়োজন করা হয়।

এসময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ব্যক্তিস্বার্থ ও ভেদাভেদ ভুলে ফের নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জা‌নান বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন দেশ দিয়েছেন, আর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সম্মান আজ বিশ্বের দরবারে সুউচ্চ আসনে আসীন করেছেন। বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্ব নন্দিত। তিনি বিশ্ব মানবতার মা, তিনি দেশ ও জাতির উন্নয়নে স্বল্প সময়ে বাংলাদেশে যে অভূতপূর্ব অগ্রগতি দেখিয়েছেন তা বিরল দৃষ্টান্ত।’

বিজ্ঞাপন

মন্ত্রী আরও বলেন, ‘বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে কা‌য়েতপাড়ায় শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট, স্কুল, কলেজ, বিদ্যুৎ, মসজিদ, মন্দিরসহ সবক্ষে‌ত্রে যে উন্নয়ন হয়েছে, অন্য কোনো সরকারের আমলে তা হয়নি।

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাহেদ আলীর সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন- রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, এন‌জেড গ্রু‌পের চেয়ারম্যান ‌মোহাম্মদ নুরুজ্জামান খান, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যা‌নেল চেয়ারম্যান মোহাম্মদ বজলুর রহমান, আওয়ামী লীগ নেতা রবি রায়, উপ‌জেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতাসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন